Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

ছবি তুলতে গিয়ে ছয় হাজার ফুট উপরে পিছলে গেল পা, তারপর... ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!

সংবাদ সংস্থা
ফিনিক্স, মার্কিন যুক্তরাষ্ট্র ০৫ নভেম্বর ২০১৯ ১১:০৯
এমিলি ও তাঁর মা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

এমিলি ও তাঁর মা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

মৃত্যু প্রায় কান ঘেঁসে বেরিয়ে গেল। মা এরিনের ছবি তুলতে গিয়ে প্রাণটাই খোয়াতে বসেছিলেন বছর কুড়ির এমিলি কোফোর্ড। মার্কিন যুক্তরাষ্ট্রেঅ্যারিজোনার গ্র্যান্ড ক্যানিয়ান ক্লিফ্টে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। সেখানেই পাহাড়ের উপর দাঁড়িয়ে ছবি তুলছিলেন মা-মেয়ে। আর তখনই বিপদ ঘনিয়ে আসে। গোটা ঘটনাটি ধরা পড়েছে অন্য এক জনের ক্যামেরা।

গ্র্যান্ড ক্যানিয়ান ক্লিফ্ট জায়গায় জায়গায় এক হাজার মিটারেরও বেশি উঁচু। এমনই একটি অংশে এমিলি ও তাঁর মা গিয়েছিলেন। তাঁদের এই ভ্রমণকে ক্যামেরাবন্দি করে রাখতে চয়েছিলেন তাঁরা। সেই মতো এমিলির মা পোজ দিচ্ছিলেন। ফ্রেম ঠিক করার জন্য একটু পিছিয়ে গিয়ে ছবি তুলতে গিয়েছিলেন এমিলি। কিন্তু পিছতে পিছতে তিনি খাদের কিনারায় পৌঁছে যান। তারপর এক কদম যেই পিছোতে গিয়েছেন, পা গিয়ে পড়ে একটি গর্তে। সঙ্গে সঙ্গে চমকে পিছনে ফিরে দেখেন খাদের কিনারায় চলে এসেছেন তিনি। সঙ্গে সঙ্গে সরে আসেন।

পরে সংবাদমাধ্যমকে এরিন জানিয়েছেন, ছবি তোলার সময় তিনি এমিলিকে বলেছিলেন, আর এক পা-ও না পিছোতে। বলতে বলতেই এমিলির পা গর্তে পড়ে। এরিন জানিয়েছেন, মেয়েরএভাবে পা হড়কে যেতেই যেন কয়েক মুহূর্তের জন্য তাঁর হৃদস্পন্দন বন্ধ হয়ে যায়।

Advertisement

আরও পড়ুন: ব্যভিচার বিরোধী আইন প্রণেতাই বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়ালেন, প্রকাশ্যে খেলেন বেত

কিছুটা দূরে দাড়িয়ে প্রকৃতিক দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন এক পর্যটক। এমিলি ও তাঁর মায়ের সেই ঘটনা তাঁরই ক্যামেরায় ধরা পড়ে। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

সরকারি হিসেব বলছে শুধুমাত্র চলতি বছরেই গ্র্যান্ড ক্যানিয়ান থেকে পড়ে তিন জনের মৃত্যু হয়েছে।

দেখুন এমিলি ও তাঁর মায়ের সেই ভিডিয়ো:

আরও পড়ুন

Advertisement