Advertisement
১৫ জুলাই ২০২৪

আট গোল করে পা পিছলে ধপাস পুতিন

বরফের উপর দিয়ে স্কেট করে যাওয়ার সময় স্কেটিং রিঙ্কের পাশের রেড কার্পেটে বেকায়দায় পা পড়ে যায় পুতিনের।

ভূপতিত: রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের (চিহ্নিত) এই ছবিই ভাইরাল।

ভূপতিত: রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের (চিহ্নিত) এই ছবিই ভাইরাল।

সংবাদ সংস্থা
মস্কো শেষ আপডেট: ১২ মে ২০১৯ ০৩:৩১
Share: Save:

সোচির এক স্টেডিয়ামে চলছিল তারকাদের আইস হকি ম্যাচ। খেলোয়াড়দের তালিকায় ছিলেন খোদ রুশ প্রেসিডেন্ট ভ্লাডিমির পুতিনও। ‘লেজেন্ডস’ দলের হয়ে আটটি গোলও করেন তিনি। এই অবধি সব ঠিকঠাকই চলছিল। কিন্তু ম্যাচ জেতার পর মাঠ প্রদক্ষিণ করে দর্শকদের অভিবাদন জানাতে গিয়েই বিপত্তি ঘটালেন ষাটোর্ধ্ব প্রেসিডেন্ট!

বরফের উপর দিয়ে স্কেট করে যাওয়ার সময় স্কেটিং রিঙ্কের পাশের রেড কার্পেটে বেকায়দায় পা পড়ে যায় পুতিনের। সঙ্গে সঙ্গে পা পিছলে সটান মুখ থুবড়ে পড়েন প্রেসিডেন্ট! যদিও তাতে পুতিনের ‘স্পোর্টসম্যান স্পিরিট’ একচুলও দমেনি। অনুষ্ঠানের ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে, প্রাথমিক ধাক্কা সামলে নিয়ে ফের উঠে দাঁড়ান কয়েক সেকেন্ডের মধ্যে। যেন কিছুই হয়নি তেমন ভাবে ফের শুরু করেন তাঁর দর্শক-অভিবাদন পর্ব।

জুডোয় ব্ল্যাক বেল্ট পুতিন শুক্রবারের আইস হকি খেলায় সেন্টার ফরওয়ার্ড পজ়িশনে খেলছিলেন। এ দিন তাঁর দল জেতে ১৪-৭ গোলে। এর মধ্যে পুতিন নিজেই আটটি গোল করে নাইট হকি লিগের সর্বোচ্চ গোলদাতা হন। বরাবরই খেলাধুলোয় আগ্রহী পুতিনকে সরকারি আধিকারিক, ব্যবসায়ী এবং প্রাক্তন নাইট হকি তারকাদের সঙ্গে প্রায়ই হকি খেলতে দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ice Hockey Vladimir Putin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE