×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

বিয়ের দামি গাউনে আগুন লাগিয়ে ছবি তুললেন কনে!

সংবাদ সংস্থা
২০ মে ২০১৭ ১৭:৫৪
ছবি: ইউটিউব ভিডিও সৌজন্যে।

ছবি: ইউটিউব ভিডিও সৌজন্যে।

সেই একঘেয়ে হাসি হাসি মুখে আলিঙ্গনরত বর-কনে। কিংবা চার্চ-ভর্তি নিমন্ত্রিতদের সামনে নিয়মমাফিক সদ্যবিবাহিত দম্পতির চুম্বন-ফ্রেম। দিন যত এগোচ্ছে, ততই যেন ক্লিশে হতে শুরু করেছে বিয়ের ছবির ভাবনা থেকে পোজ— সবই। এখন অনেক বেশি সাহসী বিয়ের অ্যালবাম। ছবিতে এসেছে ভিন্ন ধরনের ভাবনা।

কিছুতেই যেন মন ভরে না। যেন-তেন-প্রকারেণ বিয়ের ছবি হতে হবে ভীষণ আকর্ষণীয়। ব্যস! এইটুকুই ছিল সাধ। আর সে জন্য এক মহিলা যা করে বসলেন তা আপনি হয়তো কল্পনাতেও আনতে পারবেন না। ভিন্ন ধারার বিয়ের ছবি তুলতে গিয়ে চিনের এক ফোটোগ্রাফার শেষ পর্যন্ত আগুন ধরিয়ে দিলেন কনের পোশাকে। কনের সেই গাউনটির দাম ৩০ হাজার মার্কিন ডলার। আর ছবি তোলার সেই দুঃসাহসিক ভিডিও ইতিমধ্যেই ইন্টারনেটে ভাইরাল।

আরও পড়ুন: সমুদ্রের তীরে পর্যটকদের গায়ের কাছে সাঁতার কাটছে হাঙর! ভিডিও ভাইরাল..

Advertisement

যেখানে দেখা যাচ্ছে, সাদা গাউনে এক কনে চিনের কোনও এক নদীর পাশে দাঁড়িয়ে। হঠাৎ ফোটোগ্রাফারের নির্দেশে ফোটোগ্রাফি টিমের এক সদস্য ওই মূল্যবান গাউনে আগুন ধরিয়ে দিলেন। দাউ দাউ করে জ্বলছে গাউন। অথচ সে দিকে বিন্দুমাত্র ভ্রূক্ষেপ নেই ওই কনের। উল্টে শান্ত ভাবে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবির তোলার জন্য পোজ দিয়ে গেলেন। শেষ মুহূর্তে অগ্নি-নির্বাপক যন্ত্র এনে আগুন নেভানো হল। স্বস্তি পেলেন ওই মহিলা। আগুনের সঙ্গে খেলে ছবি তোলার ভিডিও দেখে আত্মারাম খাঁচা ছাড়া হওয়ার জোগাড় ভিউয়ারদের।

গত ১৭ মে এই ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়। ছবি তোলার এই মারাত্মক কাণ্ড-কারখানা নিয়ে সমালোচনাও শুরু হয়েছে জোরদার।

দেখুন সেই ভিডিও

Advertisement