Advertisement
২৩ জুলাই ২০২৪
Viral Photos

Viral: মেয়েটির অর্ধেক শরীর গাঁথা কংক্রিটের রাস্তায়! এই ছবি নিয়ে চর্চা নেটমাধ্যমে

অনেকে উত্তর দেওয়ার চেষ্টা করেছেন। অনেকে আবার হাল ছেড়ে দিয়েছেন।

এই ছবি নিয়েই নেটমাধ্যমে বেশ চর্চা হচ্ছে।

এই ছবি নিয়েই নেটমাধ্যমে বেশ চর্চা হচ্ছে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মে ২০২১ ১৯:০৫
Share: Save:

কংক্রিটের রাস্তা। তার মধ্যে থেকেই উঁকি দিচ্ছে গোলাপি পোশাক পরা একটি মেয়ে। এক ঝলকে দেখে মনে হচ্ছে মেয়েটির শরীরের অর্ধেক যেন কংক্রিটের রাস্তায় ঢুকে গিয়েছে। বাকি অংশ রাস্তার উপরে।

এমনই একটি ছবি নেটমাধ্যমে দিয়েছেন এক মহিলা। ছবিটি তাঁর মেয়ের। কোনও একটি পার্কের রাস্তার ছবি। ছবিটি পোস্ট করে নেটাগরিকদের ধাঁধিয়ে দেওয়ার জন্য ছবির নীচে তিনি লিখেছেন, ‘আমার মেয়ের শরীরের বাকি অংশ কোথায়’?

ছবিটি নিয়ে নেটাগরিকদের মধ্যে বেশ শোরগোল পড়ে গিয়েছে। অনেকে বলেছেন, এটা ফোটোশপ করা ছবি। অনেকে আবার বলেছেন, এই ছবি বুঝতে গিয়ে মাথা গুলিয়ে যাচ্ছে। ছবিটি নিয়ে নেটমাধ্যমে বেশ চর্চাও হচ্ছে। অনেকে উত্তর দেওয়ার চেষ্টা করেছেন। অনেকে আবার হাল ছেড়ে দিয়েছেন।

স্বাভাবিক ভাবেই ছবিটা চোখ ধাঁধিয়ে দেওয়ার মতোই। কিন্তু এখানে চোখের ধাঁধায় বাঁধা পড়ে গিয়েছেন অনেকেই।

মেয়েটির শরীরের অর্ধেক অংশ ‘অদৃশ্য’ হয়ে গিয়েছে কংক্রিটের রাস্তা এবং তার পাশে থাকা একটি দেওয়ালের কারণে। ঘটনাচক্রে রাস্তা এবং দেওয়াল দুটোই একই রঙের এবং পাথরের তৈরি। মেয়েটির ডানপাশে রয়েছে দেওয়ালটি। সেটি তার কোমরের উচ্চতার সমান। ফলে দেওয়াল, রাস্তার রং মিশে যাওয়া এবং দেওয়ালের উচ্চতায় মেয়েটির শরীরের অর্ধেক দৃশ্যমান না হওয়ায় এক ঝলকে দেখে মনে হচ্ছে যেন কংক্রিটের রাস্তায় মেয়েটির শরীরের অর্ধেক ঢুকে গিয়েছে। এই ছবিটিকে দৃষ্টিবিভ্রম (অপটিক্যাল ইনিউশন)-এর একটি দৃষ্টান্ত হিসাবে ধরা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Photos Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE