Advertisement
১৯ মে ২০২৪
Flight Incident

উন্মুক্ত বক্ষে বচসা! বিমানকর্মীকে কামড়েও দিলেন মহিলা, মাঝ আকাশে পোশাক খুলে প্রতিবাদ

মস্কোগামী এক রাশিয়ান বিমানে ৪৯ বছর বয়সি মহিলা ধূমপান করছিলেন। বিমানকর্মীরা জানতে পেরে তাঁকে বাধা দেন। প্রতিবাদে সকলের সামনে পোশাক খুলে ফেলেন তিনি।

Woman allegedly goes topless to protest after being stopped from smoking inside Russian flight.

বিমানে ধূমপান করতে না দেওয়ায় অভিনব প্রতিবাদ জানালেন মহিলা যাত্রী। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
মস্কো শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪২
Share: Save:

বিমানে ধূমপান করতে না দেওয়ায় অভিনব প্রতিবাদ জানালেন মহিলা যাত্রী। বিমানকর্মীদের সঙ্গে মাঝ আকাশেই বচসায় জড়িয়ে পড়েন তিনি। অভিযোগ, প্রতিবাদ জানাতে বিমানের মধ্যে অন্য যাত্রীদের সামনে তিনি পোশাক খুলে ফেলেন। উন্মুক্ত বক্ষেই বেশ কিছু ক্ষণ বিমানকর্মীদের সঙ্গে তাঁর কথা কাটাকাটি চলে।

এখানেই শেষ নয়। অভিযোগ, ওই মহিলা বিমানের এক পুরুষকর্মীকে কামড়ে দিয়েছেন। কামড়ে তাঁর আঘাত এতই গুরুতর হয়েছিল যে, বিমান মাটি ছুঁতেই তাঁকে চিকিৎসকদের কাছে ছুটতে হয়েছে।

ঘটনাটি মস্কোগামী এক রাশিয়ান বিমানের। রাশিয়ার স্টাভ্রোপোল শহর থেকে মস্কোর উদ্দেশে রওনা দিয়েছিল বিমান। তাতে ছিলেন ৪৯ বছর বয়সি অ্যাঞ্জেলিকা মস্কভিতিনা। মাঝ আকাশে বিমানের শৌচালয়ে তিনি ধূমপান করছিলেন। বিমানকর্মীরা জানতে পেরে তাঁকে বাধা দেন। জানান, ধূমপান বিমানের নিয়মের বিরুদ্ধে। এতেই চটে যান মহিলা। সকলের সামনে পোশাক খুলে প্রতিবাদ জানান।

ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল, যাতে দেখা গিয়েছে উন্মুক্ত বক্ষে বিমানকর্মীদের সঙ্গে ঝগড়া করছেন মহিলা যাত্রী। তিনি চিৎকার করে বলছেন, ‘‘আমি মরে যাব, তবু ধূমপান বন্ধ করব না।’’ ওই মহিলা নেশাগ্রস্ত ছিলেন বলে অনুমান বিমান কর্তৃপক্ষের। যদিও ভাইরাল ওই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

এক বিমানকর্মী মহিলাকে পোশাক পরিয়ে দিতে গিয়েছিলেন। অভিযোগ, তাঁকে সজোরে কামড়ে দেন মহিলা। কোনও রকমে ওই যাত্রীকে মাঝ আকাশে সামাল দেওয়া হয়। বিমান মস্কো বিমানবন্দরে নামতেই তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Flight Incident Flight Rules
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE