• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভোটের ময়দানেও সুইংয়ের কারসাজি, নৌকায় চড়ে বিপুল জয় মোর্তাজার

Mashrafe Mortaza
রাজনীতির মঞ্চে আর এক ক্রিকেটার, ইনিংসের শুরুটা হল জয় দিয়েই। — ফাইল চিত্র।

ভোটের ইনিংসেও জয় দিয়েই শুরুটা করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একদিনের ম্যাচের অধিনায়ক মাশরাফি মোর্তাজা। একাদশতম বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে জয়লাভ করেছেন আওয়ামি লিগ প্রার্থী মাশরাফি।

রবিবার গণনার শুরু থেকেই নজর ছিল নড়াইল-২ আসনের দিকে। আর সেখানে প্রথম থেকেই এগিয়ে ছিলেন মাশরাফি বিন মোর্তাজা। রবিবার রাতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ থেকে জানা গিয়েছে,  ২ লক্ষ ৭১ হাজার ২১০টি ভোট পেয়ে বেসরকারি ভাবে জয়ী হয়েছেন বাংলাদেশের এই ফার্স্ট বোলার।

নড়াইল-২ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ১৭ হাজার ৮৪৪ জন। নৌকা প্রার্থী মাশরাফির ধারেকাছে কেউ ঘেঁষতে পারেননি। নড়াইল-২ থেকে বিএনপি প্রার্থী ফরিদুজ্জামান ফরহাদ পেয়েছেন মাত্র ৭ হাজার ৮৮৩টি ভোট।

প্রিয় ক্রিকেটারের ভোট জয়ের খবরটি পাওয়ার পর থেকেই আনন্দে মাতোয়ারা মাশরাফি ভক্তরা। বিপিএল অর্থাৎ বাংলাদেশ প্রিমিয়ার লিগে তাঁর দল রংপুর রাইডার্স-এর তরফে ফেসবুকে মাশরাফিকে অভিনন্দন জানিয়ে একটি ছবিও পোস্ট করা হয়েছে। আর সেখানে এই ফাস্ট বোলারকে তাঁরা বিপিএলে খেলতে যাওয়া প্রথম সাংসদ হিসেবে অভিহিত করেছেন।

আরও পড়ুন: ‘অবিশ্বাস্য’, আওয়ামি প্লাবনে খড়কুটোর মতো ভেসে গেল বিএনপি-জামাত জোট, বাংলাদেশে ইতিহাস

আরও পড়ুন: ইতিহাস সৃষ্টি করে বাংলাদেশে ফের ক্ষমতায় হাসিনা

ভোটে দাঁড়ানোর সময়েই সাংবাদিকদের মাশরাফি বলেছিলেন, খেলাধূলার পাশাপাশিই বাংলাদেশের মানুষের জন্যও তিনি কিছু করতে চান।  কিন্তু ক্রিকেট থেকে কি তাহলে অবসর? মাশরাফি বলেছিলেন, ‘‘এখন আমারা লক্ষ্য হচ্ছে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে খেলা। অবসর নিয়ে কোনও চিন্তাভাবনা নেই।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন