Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Electronics

এবার দীপাবলিতে বাড়িকেও সাজিয়ে তুলুন নবরূপে, গ্রেট ইস্টার্নের হাত ধরে

গ্রেট ইস্টার্নের বিশেষ ফেস্টিভ অফারে থাকবে সবচেয়ে সেরা দামের, নজরকাড়া জিনিস। এছাড়াও প্রতিটি ইলেকট্রনিক জিনিসের ওপর পেয়ে যাবেন দীর্ঘ সময়ের ওয়ারেন্টি

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২০ ১৮:১১
Share: Save:

দুর্গা পুজোর আমেজ শেষ হয়ে গেলেও উৎসবের আমেজ কিন্তু এখনও বহাল রয়েছে। আর সেই আমেজকেই আরও একটু সাজিয়ে তুলতে গ্রেট ইস্টার্ন রিটেল নিয়ে চলে এসেছে তাদের দীপাবলির বিশেষ কালেকশন ও তার সঙ্গে বিশেষ অফার। এবছর দীপাবলিতে আপনার বাড়িকেও সাজিয়ে তুলুন নতুন ভাবে, নতুন সাজে।

দীপাবলি মানেই চারিদিকে আলোর রোশনাই, অশুভ শক্তিকে নিধন করে শুভ শক্তির সূচনা। বছরের এই সময় মানুষ উৎসবের আমেজে মেতে ওঠার পাশাপাশি নিজের বাড়িকেও সাজিয়ে তোলেন উৎসবের সাজে। এছাড়াও এবছর প্যান্ডেমিক পরিস্থিতির কারণে উৎসবের আসর বসবে বাড়ির অন্দরমহলেই। আর তার জন্য নিজের বাড়িকে যদি একটু নতুনভাবে সাজিয়ে তোলা যায় তাহলে মন্দ হয় না। আর আপনার বাড়িকে সাজিয়ে তুলতে গ্রেট ইস্টার্নের দীপাবলি অফারের জুড়ি মেলা ভার।

একেই এবছর লকডাউন ও প্যান্ডেমিক পরিস্থিতির কারণে অধিকাংশ মানুষের নাজেহাল অবস্থা। তার ওপরে সোশ্যাল ডিস্টেন্সিং বজায় রাখতে বাইরে বেড়িয়ে শপিং করারও কোনও উপায় নেই। আর সেই কারণে বেশিরভাগ মানুষকেই শপিং সারতে হচ্ছে অনলাইনে। তবে শুধু জামাকাপড় কেন, বাড়ি বসেই বাড়ির অন্দরমহলকেও করে তুলুন আরও বেশি সুন্দর। এবার দীপাবলির আড্ডাটা জমে উঠুক আপনার বাড়িতেই গ্রেট ইস্টার্নের দীপাবলি কালেকশন -এর সঙ্গে।

গ্রেট ইস্টার্নের এই বিশেষ অফারে থাকবে সবচেয়ে সেরা দামের, নজরকাড়া জিনিস। এছাড়াও প্রতিটি ইলেকট্রনিক জিনিসের ওপর পেয়ে যাবেন দীর্ঘ সময়ের ওয়ারেন্টি। এছাড়াও থাকছে এক্সাইটিং ফাইন্যান্স এবং ডাউন পেয়েমেন্টের অফারও।

এবার দীপাবলিতে বাড়িতেই জমে উঠুক পার্টি গ্রেট ইস্টার্নের স্পিকারের সঙ্গে। আর সেই পার্টিকে আরও বেশি সুন্দর করে তুলতে পারেন গ্রেট ইস্টার্নের মাইক্রো ওভেনের সঙ্গে। এছাড়াও নিজের বাড়ির তাপমাত্রাকে রাখুন নিয়ন্ত্রণে। আর তার জন্য গ্রেট ইস্টার্নের এয়ার কন্ডিশনই হতে পারে আপনার একমাত্র ভরসা। এছাড়াও বাড়ির খাবারের থেকে পুষ্টিকর আর কি-ই বা হতে পারে। বাড়ির খাবারকে সুস্বাদু ও নিরাপদ রাখার জন্য তো আছেই গ্রেট ইস্টার্নের রেফ্রিজারেটর। এছাড়াও এল ই ডি টিভি, গিজার, মিক্সার গ্রাইন্ডার, বিভিন্ন হেড ফোন ও মোবাইলের ওপরও থাকছে বিশেষ ছাড়। গ্রেট ইস্টার্নের এই প্রতিটি কেনাকাটায়ই থাকছে বিশেষ অফার ও আকর্ষনীয় সমস্ত জিনিস।

নিউ নরমালে বাড়ি বসে তাই নিজের বাড়িকেও করে তুলুন উৎসব মুখরিত। তাহলে আর দেড়ি না করে তাড়াতাড়ি আপনার কাছের কোনও গ্রেট ইস্টার্ন রিটেল থেকে বেছে নিন আপনার পছন্দের জিনিস এবং সাজিয়ে তুলুন আপনার বাড়িকে।

বিশদে জানতে ক্লিক করুন www.greateasternretail.com এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electronics gadgets
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE