১৯ এপ্রিল ২০২৪
Asian Paints

এশিয়ান পেইন্টস রয়্যাল গ্লিটজের সঙ্গে এই দীপাবলিতে ঘরকে দিন নতুন রঙের ছোঁয়া

তবে, এশিয়ান পেইন্টস এর রয়্যাল গ্লিটজের ছোঁয়ায় অন্দরসজ্জাকে সাজিয়ে তুলতে অবশ্যই মেনে চলতে হবেরঙের সঠিক প্রয়োগ পদ্ধতি।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১৫:১৬
Share: Save:

বাড়ির দেওয়ালের সঙ্গে লুকিয়ে থাকে ব্যক্তিত্বের পরিচয়। আপনার সখ, সৌন্দর্যতার মান নির্ণয় করা যায়বাড়ির অন্দরসজ্জার উপর নির্ভর করে। যে অন্দরসজ্জা দীপাবলির মতো অনুষ্ঠানে বাড়িতে অতিথিদেরসমাগমে কেড়ে নিতে পারবে স্পটলাইট।তাই অন্দরসজ্জা সাজিয়ে তুলতে প্রথমেই নজর দিতে হয় ঘরের দেওয়ালের উপর। পছন্দের রঙের তুলির টানশোভা বাড়িয়ে তুলবে গোটা অন্দরমহলকে। সেই জন্যই গ্রাহকদের জন্য এই বছর দীপাবলিতে দারুণ উপহার দিলএশিয়ান পেইন্টস।ঘরকে আরও উজ্জ্বলময়, আকর্ষণীয় এবং চকচকে ফিনিশ দিতে এশিয়ান পেইন্টস নিয়ে এসেছে তাদেরলেটেস্ট লাক্সারি ইমালসন- রয়্যাল গ্লিটজ। একনজরে দেখে নিন নতুনত্বের কী কী ছোঁয়া মিলবে রয়্যালগ্লিটজ-এ।রয়্যাল গ্লিটজ-এর সঙ্গে আপনার দেওয়াল থাকবে সম্পূর্ণ ফাটল মুক্ত। যার ফলে আপনার বাড়ির প্রতিটিদেওয়ালে আসবে দারুণ গ্ল্যামারাস লুক।রয়্যাল গ্লিটজ-এ রয়েছে আলট্রা শীন ফিনিশ। যা ঘরের প্রতিটি দেওয়ালকে উজ্জ্বল ও চকচকে করে তোলে।এছাড়াও, রয়্যাল গ্লিটজ-এ টেফলনটিএম সারফেস প্রোটেক্টর দেওয়া থাকে। যা আপনার বাড়ির দেওয়ালকেনোংরা দাগ থেকে রক্ষা করবে। শিশুদের রং পেনসিলর দাগ হোক বা অন্য কোন নোংরা দাগ, কোনও কিছুই ক্ষতিকরতে পারবে না ঘরের রয়্যাল গ্লিটজের রঙকে।

সব থকে আকর্ষণীর বিষয়, বিশিষ্ট ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের বাছাই করা ৩৫ টি এক্সক্লুসিভ রংরয়েছে। আইস ক্রিস্টাল, ব্লু লাইট, গ্রিন এবোনি, ব্লু বেল বিউটি-সহ রয়েছে চমকদার রঙের এক্সক্লুসিভকালেকশন।তবে, এশিয়ান পেইন্টস এর রয়্যাল গ্লিটজের ছোঁয়ায় অন্দরসজ্জাকে সাজিয়ে তুলতে অবশ্যই মেনে চলতে হবেরঙের সঠিক প্রয়োগ পদ্ধতি। প্রাইমার হিসাবে, একবার রয়্যাল বেস-এর কোট লাগাতে হবে। তারপর, ২ বারঅ্যাক্রলিক ওয়াল পুট্টি দিতে হবে। এরপর আবার প্রাইমারের আরও একটি কোট দিয়ে ২ বার এশিয়ানপেইন্টস এর রয়্যাল গ্লিটজের রং দিতে হবে।নিজের বাড়ির দেওয়ালের মেকওভার দিতে আর কোন সমস্যাই হবে না আপনার। কারণ, এশিয়ান পেইন্টস এরআরও একটি সুবিধা রয়েছে। তাদের অনলাইন ডাউনলোড অপশনে পেয়ে যাবেন আকর্ষণীয় এক্সক্লুসিভ রঙেরঅনেক কালেকশন। এ ছাড়াও রয়েছে যাবতীয় সব তথ্য। সুতরাং আর দেরি না করে এই দীপাবলিতেই ত্রুটিহীনবিলাসবহুল পরিসর উপহার দিন পরিবারকে।

এই প্রতিবেদনটি 'এশিয়ান পেন্টইস' এর সঙ্গে এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়োর যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE