Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sunny Leone in Kolkata

ডিসেম্বরের শহরে নতুন চমক! বর্ষশেষের উন্মাদনায় কলকাতায় আসছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী সানি লিওনি

সাল শেষের আনন্দে বাড়তি উদ্দীপনা নিয়ে ৩১ ডিসেম্বর বাইপাসের ধারের পাঁচতারা হোটেল জে ডব্লিউ ম্যারিয়ট –এ আসছেন লাস্যময়ী বলিউড অভিনেত্রী সানি লিওনি।

কলকাতায় সানি লিওনি

কলকাতায় সানি লিওনি

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৯:০৩
Share: Save:

শীতের শহরে এ বার বাড়তি উষ্ণতা পেতে চলেছে নগরবাসী। বর্ষশেষের আনন্দে উষ্ণতার পারদ চড়াতে তিলোত্তমায় আসছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। সাল শেষের আনন্দে এই মুহূর্তে এটিই সবচেয়ে বড় খুশির খবর।

এমনিতেও সানির সঙ্গে কলকাতার অদ্ভুত সম্পর্ক রয়েছে। কয়েক বছর আগে এক নামকরা কলেজে অ্যাডমিশনের তালিকায় উঠে গিয়েছিল তাঁর নাম। পরে তা নিয়ে মজা করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন সানি। আবার দিন কয়েক আগে অনুরাগ কাশ্যপের ছবি ‘কেনেডি’, কলকাতা চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের দিন ধুন্ধুমার কাণ্ড বেঁধে গিয়েছিল।

তবে সে সব এখন অতীত। সাল শেষের আনন্দে বাড়তি উদ্দীপনা নিয়ে ৩১ ডিসেম্বর বাইপাসের ধারের পাঁচতারা হোটেল জে ডব্লিউ ম্যারিয়ট –এ আসছেন লাস্যময়ী বলিউড অভিনেত্রী সানি লিওনি। নৃত্যানুষ্ঠানের মাধ্যমে শহরবাসীকে আনন্দের জোয়ারে ভাসাবে সানি। প্রিয় অভিনেত্রীকে সামনে থেকে দেখার জন্যে মুখিয়ে শহরবাসীও। রমরমিয়ে চলছে টিকিট বিক্রি।

কিন্তু দাম কত? তা কি সাধারণ মানুষের হাতের নাগালে? না কি সাধ্যের বাইরে?

এক সঙ্গে ১৫ জন মিলে এই অনুষ্ঠান দেখতে গেলে খরচ পড়বে প্রায় ৪ লক্ষ টাকা। ৮-১০ জন গেলে খরচ লাগতে পারে প্রায় দেড় লক্ষ। তবে শুধুই অনুষ্ঠান উপভোগের জন্যেই যে এই খরচ লাগবে তা নয়, নৃত্যানুষ্ঠান শেষে থাকবে দেদার ভুরিভোজের ব্যবস্থা।

সূত্রের খবর থেকে জানা যাচ্ছে, ইতিমধ্যেই প্রায় ৮০ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। অনলাইনে চোখ রাখলে দেখতে পাবেন, বাকি পড়ে রয়েছে আর কিছু মাত্র টিকিট। যত দামি টিকিট তত বেশি কাছ থেকে মিলবে অনুষ্ঠান দেখার সুযোগ। টিকিটের দাম শুরু সাড়ে চার হাজার টাকায়। রয়েছে দশ হাজার টাকা দামের টিকিটও।

তা হলে আর দেরি কেন? বর্ষশেষের আনন্দে সানির নৃত্যানুষ্ঠানের সঙ্গে সাক্ষী থাকুন এই অনন্য অনুষ্ঠানের।

টিকিট কাটতে ক্লিক করুন পাশের লিঙ্কে: https://insider.in/sizzling-night-ft-sunny-leone-i-jw-marriott-i-kolkata-ny-2024/event

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

JW Marriot Sunny Leone new year eve
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE