১৫ জুন ২০২৪
Garnier Colour Car

নিখরচায় চুলের মেকওভার, আপনার পাড়ায় আসছে গার্নিয়ার ‘কালার কার’

গার্নিয়ার বিশ্বমানের পরিষেবা নিয়ে হাজির হচ্ছে আপনারই দোরগোড়ায়। যেখান থেকে আপনি চুলের জন্য বেছে নিতে পারবেন মনের মতো শেড, একেবারে বিনামূল্যে।

মুশকিল আসানে এ বার আপনার পাড়ায় পৌঁছে যাবে ‘গার্নিয়ার কালার কার’

মুশকিল আসানে এ বার আপনার পাড়ায় পৌঁছে যাবে ‘গার্নিয়ার কালার কার’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ২০:১৩
Share: Save:

আপনি কি চুলে রং করা নিয়ে দোলাচলে? কী রং করবেন, কোন রং বাছবেন– কিছুতেই বুঝে উঠতে পারছেন না? মুশকিল আসানে এ বার আপনার পাড়ায় পৌঁছে যাবে ‘গার্নিয়ার কালার কার’। গার্নিয়ারের এই গাড়ি বিশ্বমানের পরিষেবা নিয়ে হাজির হচ্ছে আপনারই দোরগোড়ায়। যেখান থেকে আপনি চুলের জন্য বেছে নিতে পারবেন মনের মতো শেড, একেবারে বিনামূল্যে।

সম্প্রতি গার্নিয়ারের এই কালার কার থেকে চুলের মেকওভার করিয়েছেন অভিনেত্রী দর্শনা বণিক। দর্শনা তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য বেশ পরিচিত। লোকে তাঁকে স্টাইল আইকনের তকমাও দিয়েছে ইতিমধ্যে। অভিনেত্রী নিজেও চুলে রং করার ব্যাপারে বেশ খুঁতখুঁতে’। সেই তিনি গার্নিয়ার কালার কার থেকে চুলের মেকওভার পেয়ে বেজায় খুশি!

একান্ত সাক্ষাৎকারে দর্শনা বলেন, “চুলের ঝলমলে রং মানেই বাড়তি কনফিডেন্স। নতুন নতুন স্টাইলের জন্য নতুন হেয়ারকালার ট্রাই করাই আমার প্যাশন! পছন্দের কালার শেডগুলোই আমার স্টাইল স্টেটমেন্ট।”

কী ভাবে তিনি হেয়ার স্টাইল নিয়ে নানা পরীক্ষানিরীক্ষা চালান, কী ভাবে বেছে নেন চুলের পছন্দসই রং– সে কথাও জানিয়েছেন দর্শনা। অভিনেত্রী বলেন, “আসলে নিজস্ব একটা স্টাইল তৈরি করা খুবই জরুরি। লুক-এই লুকিয়ে থাকে পার্সোনালিটি। সাজ নিয়ে এক্সপেরিমেন্ট করতে আমি আমার স্টাইলে সব সময়েই নতুন বা আলাদা কিছু করার চেষ্টা করি।”

হেয়ার স্টাইলিংয়ের কোন বিষয়ে তিনি সবচেয়ে সচেতন? উত্তরে দর্শনা বলেন, “অবশ্যই আমার হেয়ার স্টাইল। মানানসই নিখুঁত হেয়ার স্টাইল আর রং সহজেই আপনার লুক বদলে দিতে পারে।”

'গার্নিয়ার কালার কার' থেকে চুলের মেকওভার করিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী দর্শনা বণিক

চুলে রং করার ক্ষেত্রে কোন প্রোডাক্ট বেছে নেবেন, তা নিয়ে ধন্দে থাকেন অনেকেই। দর্শনা কী ভাবে তার মোকাবিলায় নামেন? অভিনেত্রী বলেন, “প্রোডাক্ট আর ব্র্যান্ড নিয়ে আমি ১০০% খুঁতখুঁতে। আমি এমন প্রোডাক্ট ব্যবহার করি, যেগুলি প্রাকৃতিক এবং কার্যকরী। চুলের যত্নে, বিশেষত হেয়ার কালারের ক্ষেত্রে আমার ভরসা শুধু গার্নিয়ার। এতে অ্যামোনিয়া নেই, আছে ১০ গুণ বেশি প্রাকৃতিক তেলের পুষ্টি। আর হ্যাঁ, গার্নিয়ার হেয়ার কালার কিন্তু পুরোপুরি প্রাকৃতিক!”

দর্শনাকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর ঝলমলে লুকের রহস্য। হাসতে হাসতেই অভিনেত্রীর জবাব, “পারফেক্ট হেয়ার-কালার!” কিন্তু কী ভাবে তিনি বেছে নিলেন এই ‘পারফেক্ট হেয়ার-কালার’? দর্শনা বলেন, “আমি গার্নিয়ার কালার ন্যাচারাল-এর ক্যারামেল ব্রাউন শেড লাগিয়েছি। ওয়েবসাইটে গার্নিয়ার ‘ভার্চুয়াল ট্রাই-অন টুল থেকে নিজে বাছাই করেছি। আমার স্কিন টোন আর চুলের জন্য এটা একেবারে পারফেক্ট।”

চুলের যত্ন, হেয়ার স্টাইল নিয়ে সচেতনতা থাকলেও রোজকার ব্যস্ততার মধ্যে অনেকেই সময় বার করতে পারেন না। দর্শনা তাঁর ব্যস্ততার মাঝে, স্যালোঁ-র জন্যে সময় বার করেন কী ভাবে? অভিনেত্রীর স্পষ্ট উত্তর, “খুব সহজ! গার্নিয়ার কালার কার আছে তো! বিশেষজ্ঞরা আছেন, আর আছে গার্নিয়ার ভার্চুয়াল ট্রাই অন টুল– তার কল্যাণেই আমার চুল এখন অনেক বেশি ঝলমলে, রঙিন আর স্টাইলিশ!”

ব্যস্ত রুটিনের চাপে যাঁরা স্যালোঁ-য় গিয়ে হেয়ার স্টাইলিংয়ের সময় বার করতে পারেন না, এ বার তাঁদের চুলে একঘেয়ে সাদা-কালোর দিন শেষ! বাছাই করা রংয়ের পসরা নিয়ে ‘গার্নিয়ার কালার কার’ এখন বাড়ির দোরগোড়ায়।

কী ভাবে এই গাড়ি থেকে বেছে নেবেন আপনার চুলের পারফেক্ট রং?

গাড়ির মধ্যে আছে ১১টি ভিন্ন শেড। ‘ভার্চুয়াল ট্রাই-অন ফিচার’-এর মাধ্যমে বেছে নিতে পারবেন আপনার পছন্দসই রং। অভিনেত্রী দর্শনা বণিক যেমন নিজের জন্য বেছে নিয়েছেন গার্নিয়ার

কালার ন্যাচারালস-এর ক্যারামেল ব্রাউন শেড। আর হ্যাঁ, পুরো পরিষেবাই পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

কেন গার্নিয়ার কালার ন্যাচারালস-ই বেছে নেবেন?

গার্নিয়ার কালার ন্যাচারালস-এর অসাধারণ রং, যা কালো চুলেও চমক আনে। এতে আছে ১০ গুণ প্রাকৃতিক তেলের পুষ্টি। এর ‘নো-অ্যামোনিয়া ফর্মুলা’ চলে ১০ সপ্তাহ পর্যন্ত।

তা হলে আর দেরি কীসের? এ বার আপনার চুলেও লাগুক পছন্দের রঙের ছোঁয়া!

এই প্রতিবেদনটি ‘গার্নিয়ার’এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hair Colour colour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE