০৩ মে ২০২৪
Shyam Sundar Co Jewellers

শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের গ্লিটেরিয়া: ডিজাইনার হিরের গয়নার সমাহার, পকেটসই মূল্যে

প্রথম বছরেই দারুণ সাড়া পেয়েছিল 'গ্লিটেরিয়া'। দর্শক ও ক্রেতাদের সেই উৎসাহ দেখেই এ বছর 'গ্লিটেরিয়া'য় গয়নার সম্ভার আরও সমৃদ্ধ।

গ্লিটেরিয়া: ডিজাইনার হিরের গয়নার সমাহার

গ্লিটেরিয়া: ডিজাইনার হিরের গয়নার সমাহার

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১২:০২
Share: Save:

শুরু হয়ে গিয়েছে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের ডিজাইনার ও হিরের গয়নার বার্ষিক প্রদর্শনী — 'গ্লিটেরিয়া'। এই প্রদর্শনীতে আছে সুলভ মূল্যে তাক লাগানো হিরের গয়নার এক্সক্লুসিভ সম্ভার; সেই সঙ্গে আকর্ষণীয় ছাড় এবং অফার। গত বছরই প্রথম বার এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। প্রথম বছরেই দারুণ সাড়া পেয়েছিল 'গ্লিটেরিয়া'। দর্শক ও ক্রেতাদের সেই উৎসাহ দেখেই এ বছর 'গ্লিটেরিয়া'য় গয়নার সম্ভার আরও সমৃদ্ধ।

পকেটসই দামে আকর্ষণীয় হিরের গয়নার পাশাপাশি, এই উৎসব চলাকালীন হিরের গয়না তৈরির মজুরিতে পাওয়া যাবে ১০০ শতাংশ ছাড়। প্রতিটি হিরের গয়নার কেনাকাটার সঙ্গে দেওয়া হবে সোনার মুদ্রা। সোনার গয়না তৈরির মজুরিতেও ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। গয়নার পরিবর্তে হিরের মূল্যের ১০০ শতাংশই ফেরত পাওয়া যাবে। এ ছাড়া অন্যান্য সমস্ত পরিষেবা এবং সুবিধাও থাকছে এই উৎসবে।

'গ্লিটেরিয়া' উপলক্ষে সংবাদমাধ্যমের জন্য এক বিশেষ প্রদর্শনের আয়োজন করা হয়েছিল। আদি অনন্তকাল ধরে হিরের গয়নার সঙ্গে জড়িয়ে থাকা রোম্যান্স ও ভালবাসা এক অডিও ভিজ্যুয়াল প্রেজেন্টেশনের মাধ্য়মে তুলে ধরা হয় সেখানে। শ্যাম সুন্দর জুয়েলার্সের প্রাকৃতিক হিরের গয়না সুলভ মূল্যের তো বটেই, এর সঙ্গে পাওয়া যায় গুণমানের নিশ্চয়তা. ওয়ার‍্যান্টি, রক্ষণাবেক্ষণের সুযোগ। এই বিষয়গুলিও উপস্থাপনা করা হয় ওই প্রেজেন্টেশনের মাধ্যমে।

এর পরেই ছিল ফ্যাশন শো। কলকাতা এবং আগরতলায় 'গ্লিটেরিয়া'য় যে সব হিরের গয়নার সমাহারে সাজানো এই উৎসব, ফ্যাশন শো’য়ে মডেলরা সেজে উঠেছিলেন সেই সম্ভারে। ফ্যাশন শো-র সঙ্গে ছিল লাইভ মিউজিক, যা এই অনুষ্ঠানে আলাদা মাত্রা যোগ করে।

এই দুই অনুষ্ঠানের উদ্দেশ্যই ছিল দর্শক ও ক্রেতাদের 'গ্লিটেরিয়া'য় প্রদর্শিত গয়না খুব কাছ থেকে দেখার সুযোগ করে দেওয়া। এই অনুষ্ঠান প্রসঙ্গে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের অধিকর্তা অর্পিতা সাহা বলেন, “গ্লিটেরিয়ার মতো হিরের প্রদর্শনী আগে সে ভাবে হয়নি। যে ভাবে একসঙ্গে সব এক্সক্লুসিভ ডিজাইনার হিরের গয়না প্রদর্শিত হয়েছে, তাতে এই অনুষ্ঠান আয়োজনের উদ্দেশ্য ভীষণ ভাবে সফল হয়েছে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি আগামী দিনেও এইভাবে খুব কাছ থেকে গয়না দেখা আর অনুভব করার অভিজ্ঞতার উপর জোর দেব।” পাশাপাশি তাঁর সংযোজন, “এই ধরনের প্রদর্শনীর উদ্দেশ্য হল হিরের গয়নার দিকে সাধারণ মানুষের নজর ঘোরানো, জনমানসে হিরের গয়না নিয়ে আগ্রহ তৈরি।”

শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের আর এক অধিকর্তা রূপক সাহা বলেন, “গ্লিটেরিয়া হল শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের আরও এক সিগনেচার প্রেজেন্টেশন যা, এই বছর দ্বিতীয় বছরে পড়ল। এই সমগ্র আয়োজনের সঙ্গে অনেক যত্ন আর পরিশ্রম জড়িয়ে। ‘লুক অ্যান্ড ফিল’ শোকেসিং, হিরের গয়নার নকশা ও কারুকাজ এবং অফার, সব কিছুই স্মরণীয় হয়ে থাকবে। এ ছাড়া যে পাঁচটি কারণের জন্য গ্রাহকেরা প্রাকৃতিক হিরে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স থেকে কিনবেন, সেগুলো তুলে ধরার উপরেও জোর দেওয়া হয়েছে।' তাঁর মতে, “গ্লিটেরিয়া উৎসবে লুক অ্যান্ড ফিল শো সবচেয়ে বেশি সফল হয়েছে ও লোকের মনে ধরেছে।”

'গ্লিটেরিয়া' ডায়মন্ড ফেস্টিভ্যাল কলকাতায় শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সমস্ত শোরুমে (গড়িয়াহাট, বেহালা ও বারাসাত), ত্রিপুরার শোরুমগুলিতে (আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুর) আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত চলবে।

এই প্রতিবেদনটি ‘শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jewellery Diamond ring
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE