৩০ এপ্রিল ২০২৪
KFC Pujo Special

কেএফসি স্বাদের উৎসব স্পেশ্যালস – খাওয়াদাওয়ায় ৪০ শতাংশ অবধি ছাড়

দুর্গাপুজো উপলক্ষে KFC নিয়ে এসেছে ‘KFC স্বাদের উৎসব স্পেশ্যালস’। এই অফার চলাকালীন KFC থেকে খাওয়াদাওয়ায় আপনি পাবেন ৪০ শতাংশ অবধি ছাড়! যাতে আপনি বলেন, 'পুজো এল, KFC চলো'।

‘KFC স্বাদের উৎসব স্পেশ্যালস’

‘KFC স্বাদের উৎসব স্পেশ্যালস’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৮:৫৫
Share: Save:

পেটপুজো ছাড়া দুর্গাপুজো জমে নাকি? ঠিক তেমনই KFC ছাড়া ফ্রায়েড চিকেনও জমে না। তাই দুর্গাপুজো উপলক্ষে KFC নিয়ে এসেছে ‘KFC স্বাদের উৎসব স্পেশ্যালস’। এই অফার চলাকালীন KFC থেকে খাওয়াদাওয়ায় আপনি পাবেন ৪০ শতাংশ অবধি ছাড়! যাতে আপনি বলেন, 'পুজো এল, KFC চলো'।

কথায় বলে, পুজো মানে পেটপুজো! দুর্গাপুজোয় প্রেম, আড্ডা আর ঠাকুর দেখার সঙ্গে জমিয়ে খাওয়াদাওয়াটাও অঙ্গাঙ্গী ভাবে জড়িয়ে। পুজোর সেই মহাভোজকেই আরও একটু স্পেশ্যাল করে তুলতে চায় KFC পুজো স্পেশ্যালস।

ক্রাঞ্চি হট অ্যান্ড ক্রিসপি, বোনলেস স্ট্রিপস কিংবা স্পাইসি হট উইংস – এ বার পুজোয় ফ্রায়েড চিকেন খান আশ মিটিয়ে। আলা কার্ট মেনু থেকে ৬৯৯ টাকার খাওয়াদাওয়ায় ন্যূনতম ২০০ টাকা ছাড় পান আর উপভোগ করুন KFC-র ফাটাফাটি স্পেশ্যাল স্বাদ।

কী ভাবে এই অফার পাওয়া যাবে?

২০ অক্টোবর থেকে ২০ নভেম্বর, এই বিশেষ অফার চলবে টানা এক মাস। এটা হল KFC-র এক্সক্লুসিভ ইন-স্টোর অফার। কলকাতায় KFC-র যে কোনও আউটলেটে গেলেই এই আকর্ষণীয় ছাড়ের সুযোগ পেয়ে যাবেন। যা প্রযোজ্য হবে দোকানে বসে খাওয়াদাওয়া, মানে ডাইন-ইনে। অফার থাকছে টেকঅ্যাওয়ের ক্ষেত্রেও। এই অফার পাওয়ার জন্য বিলিংয়ের সময়ে KFC200 কোড ব্যবহার করুন, আর ৬৯৯ টাকার খাওয়াদাওয়া ন্যূনতম ২০০ টাকা ছাড় পেয়ে যান। সব মিলিয়ে বিলিংয়ে ৪০ শতাংশ অবধি ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। তবে অন্য কোনও চলতি অফারের সঙ্গে এই আলা কার্ট মেনু যোগ করা যাবে না। অতএব? এ বার শারদোৎসবে পেটপুজো মানেই – 'let's KFC'!

এই প্রতিবেদনটি ‘কেএফসি’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KFC Food festival
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE