২৪ ফেব্রুয়ারি ২০২৪
Patanjali Kesh Kanti

পতঞ্জলি শুরু করল ‘হাসিখুশি চুলের রহস্য’ ক্যাম্পেন যা, স্বাস্থ্যোজ্জ্বল চুলের সাহায্যে বাড়াবে আত্মবিশ্বাস

পতঞ্জলি কেশকান্তি অ্যাডভান্স হেয়ার অয়েল করে ব্যক্তিত্বের বিকাশ

পতঞ্জলি কেশকান্তি

পতঞ্জলি কেশকান্তি

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৬:৫৮
Share: Save:

বর্তমান যুগে আত্মবিশ্বাসই শেষ কথা বলে। আর ঠিক এই মঞ্চকে ব্যবহার করেই প্রচারের আলোয় পতঞ্জলি কেশকান্তি অ্যাডভান্স হেয়ার অয়েলের নতুন ক্যাম্পেন - ‘হাসিখুশি চুলের রহস্য’। এই ক্যাম্পেন শুধুমাত্র একটি হেয়ার কেয়ার প্রোডাক্টের কথা বলে না, স্বাস্থ্যোজ্জ্বল চুল কী ভাবে আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য় করে, সেই কথাও বলে।

৩০টি প্রাকৃতিক উপাদানে ঠাসা পতঞ্জলি কেশকান্তি অ্যাডভান্স হেয়ার অয়েলে মিশেছে বিজ্ঞানের উৎকর্ষ। এর ব্যবহারে চুল হয় দুর্দান্ত, আর আপনি পান এমন আত্মবিশ্বাস যা ভিতর থেকে দীপ্তি দেয়। হয়তো আপনি সেই মানুষ, ব্যস্ততার মাঝে যাঁর নিজের যত্ন নেওয়ার সময় থাকে না; হয়তো আপনিই সেই মানুষ, যিনি নিজের অকৃত্রিম সৌন্দর্যের সঙ্গে আপস করেন না; কিংবা যিনি রুটিনে বাঁধা জীবন সহজ করতে চায়; অথবা তিনি, যাঁর প্রয়োজন বিশেষজ্ঞের পরামর্শ। আপনি এর মধ্যে যে মানুষটিই হন না কেন, এই ক্যাম্পেন তাঁরই কথা বলে। এই ক্যাম্পেনের মূল উদ্দেশ্য জেন Z-এর কাছে পৌঁছে যাওয়া কারণ, তারা অকৃত্রিমতা এবং ভাল থাকায় বিশ্বাস করে। ‘হাসিখুশি চুলের রহস্য’ নামক এই ক্যাম্পেন পতঞ্জলিকে এমন ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চায়, যারা বদলাতে থাকা সৌন্দর্যের মাপকাঠি খুব ভাল করে বোঝে। এই ক্যাম্পেনের বার্তা স্বকীয়তার উদ্‌যাপন করে এবং নিজেকে ভালবাসতে শেখায়— জেন Z ঠিক যেমনটা করতে অভ্যস্ত।

পতঞ্জলি কেশকান্তি অ্যাডভান্স হেয়ার অয়েল গড়পড়তা তেলের থেকে আলাদা কারণ, এতে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি এবং আয়ুর্বেদিক তত্ত্বের মিশেল। এক কথায় এই ক্যাম্পেন যেন এই হেয়ার অয়েলেরই প্রতিচ্ছবি, যা আপনার চুলকে স্বাস্থ্যোজ্জ্বল করে তার নিখাদ সৌন্দর্যকে ফুটিয়ে তোলে। পপ ঘরানার এই ট্রেন্ডি ক্যাম্পেন নান্দনিক ও আকর্ষণীয়। এতে ব্যবহৃত গানের কথা জেন Z-এর মনের কথা বলে। গানের সুর ও তাল এমন, যা এক বার শুনলে আপনি সারা দিন গুন গুন করতে থাকবেন।

যে কোনও সামগ্রীর বিশুদ্ধতা এবং গুণগত মান নিয়ে এখনকার ক্রেতারা বাড়তি সচেতন, বিশেষ করে জেন Z। সৌন্দর্যচর্চার ক্ষেত্রে তারা নির্মল ও সুস্থায়ী উপাদানই বেছে নেয়। এই ব্র্যান্ডও বিশুদ্ধতা এবং গুণগত মান বজায় রাখায় সদা সচেষ্ট। তাই ‘হাসিখুশি চুলের রহস্য’ নামের এই ক্যাম্পেন পতঞ্জলি কেশকান্তি অ্যাডভান্স হেয়ার অয়েলকে আপনার দৈনন্দিন জীবনের অঙ্গ করার আহ্বান জানাচ্ছে। যাতে আপনি নিজের চোখেই দেখতে পান আত্মবিশ্বাসের রূপান্তর।

এই প্রতিবেদনটি ‘পতঞ্জলি’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE