৩০ এপ্রিল ২০২৪
Rupa Comfort Store

বর্ষার সাজকে করে তুলুন ফ্যাশনেবল! পুরো পরিবারের ট্রেন্ডি পোশাক সাধ্যের মধ্যে পাবেন কোথায়?

চলে আসুন ক্যামাক স্ট্রিটের রূপা কমফর্ট স্টোরে।

ক্যামাক স্ট্রিটে রূপা কমফর্ট স্টোর।

ক্যামাক স্ট্রিটে রূপা কমফর্ট স্টোর।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১২ জুলাই ২০২৩ ১৫:৩৮
Share: Save:

হঠাৎ করে এক পশলা বৃষ্টি, তার পরে আবার ভ্যাপসা গরম।ফলে দিনভর ঘেমেনেয়ে প্রাণ ওষ্ঠাগত। সাথে তাল মিলিয়ে বাড়ছে আর্দ্রতাও। এমন খামখেয়ালি আবহাওয়ায় কার না ইচ্ছে করে হালকা টি- শার্ট আর শর্টস পরে বাড়ি বসে থাকতে! কিন্তু বাস্তবে সেটা তো সম্ভব নয়। রুজির টানে কাজে বাইরে বেরোতেই হবে। আর সেখানে বাড়ির এই আরামদায়ক পোশাক 'নট আয়ালাউড'| এই প্যাচপ্যাচে গরমে তা হলে একটু আরামে পথ চলার উপায় কী? এই প্রশ্নের উত্তর নিয়ে হাজির হয়েছে ক্যামাক স্ট্রিটের রূপা কমফর্ট স্টোর। এক ছাদের তলায় রূপা এন্ড কোম্পানির দশের ও বেশি ব্র্যান্ডের ইনারওয়্যার,আউটারওয়্যার, লাউঞ্জওয়্যার, কিডসওয়্যার এর সম্ভারে সাজানো এই শোরুম ছেলে মেয়ে নির্বিশেষে সব বয়সের ক্রেতাদের মুশকিল আসান!

১০০০ স্কোয়ারফিটের সুবিশাল এই বিপনীতে পা রাখতেই নজর কেড়ে নেবে এর রুচিশীল পরিবেশ আর অভিজাত অন্দরসজ্জা। রূপা কোম্পানির অন্তর্ভুক্ত দেশী-বিদেশী ব্র্যান্ডের নানা পোশাকের চোখ ধাঁধানো স্টক, নারী ও পুরুষদের জন্য আলাদা ঝাঁ চকচকে ট্রায়াল রুম, সব মিলিয়ে শহরের নামজাদা শপিং মলগুলির থেকে কোনও অংশে কম নয় এই স্টোর।

মেয়েদের পোলো টি-শার্ট সম্ভার ফেমোরা

মেয়েদের পোলো টি-শার্ট সম্ভার ফেমোরা

মেয়েদের জন্য রয়েছে রোজকার ব্যবহারের মোলায়েম ও সাপোর্টিভ ইনার, স্লিমিং শেপওয়্যার, আরামদায়ক ক্যামিসোল, স্বপ্নিল-সুন্দর পাজামা সেট ও নাইটস্যুট থেকে ফ্যাশনদুরস্ত লেগিংস, পালাজো, স্ট্রেটফিট কৃতি প্যান্ট, অফিস যাওয়ার ট্রাউজার্স, জেগিংস,ক্যাজুয়াল টপ এবং টি-শার্টের বিপুল সন্তার। কোনটা ছেড়ে কোনটা কিনবেন ভেবে পাবেন না! পুরোপুরি মহিলাদের ব্রান্ড- ফেমোরা ও সফটলাইন; ছেলে-মেয়ে উভয়ের ব্যবহারযোগ্য ব্র্যান্ড ফুট অব দ্য লুম-এর পোশাকও পাবেন এখানে। তবে এ দোকানের সবচেয়ে বড় আকর্ষণ হল মেয়েদের পোলো টি-শার্ট। আকর্ষণীয় প্রিন্ট ও রংবেরঙের উজ্বল এই টি-শার্টগুলো এ বার গ্রীষ্মে মেয়েদের পছন্দের তালিকায় এক নম্বরে।

ছেলেদেরও মোটেই নিরাশ করবে না রূপা কমফর্ট স্টোর। তাঁদের জন্যও আরামদায়ক পোশাকের বৈচিত্রের অভাব নেই। রূপা ফ্রন্টলাইন, জন, কালারস, ইউরো, ম্যাক্রোম্যান, এফসিইউকে-র পকেটসই থেকে প্রিমিয়াম ভেস্ট, ব্রিফ, ট্রাঞ্কের অঢেল সন্ভার। এ ছাড়া গরমে পরার আদর্শ বক্সার, বারমুডা তো রয়েইছে। টি-শার্টপ্রেমীদের জন্য এই দোকান যেন স্বর্গরাজ্য। রয়েছে প্রিন্ট এবং পোলো টি-শার্টের হাজারেরও বেশি রকমফের। পথঘাট, বাজারহাট থেকে খেলার মাঠ, যেখানে খুশি পরুন। কলকাতার গরম থেকে বাঁচতে যারা পাহাড়ে বেড়াতে যাওয়ার

প্ল্যান করছেন, তাদের জন্য আছে টরিডো এবং থার্মোকট থার্মাল ও উইন্টারওয়্যারের বিশাল পসরা। প্যাচপ্যাচে ঘাম থেকে বাঁচতে কালার্স-এর নরম হ্যান্ড টাওয়েলও পরথ করে দেখতে পারেন। সদ্য বাজারে এসেছে ১০০ শতাংশ সুতির এই ব্র্যান্ডের প্রিমিয়াম স্নানের টাওয়েল। সেটাও পেয়ে যাবেন এখানে।

 ঝাঁ চকচকে অন্দরসজ্জা এবং বাচ্চাদের এক্সক্লুসিভ ব্র্যান্ড ইমুগি

ঝাঁ চকচকে অন্দরসজ্জা এবং বাচ্চাদের এক্সক্লুসিভ ব্র্যান্ড ইমুগি

বাড়ির বড়রা কেনাকাটা করতে এলে ছোটরা কি আর বাদ যাবে! দু'বছরের শিশু থেকে স্কুলপড়ুয়া বাচ্চাদের জন্য এক্সক্লুসিভ ব্র্যান্ড ইমুগি। এই ব্র্যান্ডের টি-শার্টের পসরা সাজানো এই দোকানে। সদ্য কৈশোরে পা দেওয়া ছেলেমেয়েদের জন্য আছে বামচামস এবং ইউরো-র পোশাকের সম্ভার। ফিটনেস প্রেমীদের কথা ভেবে শিগ্গিরি অ্যাক্টিভওয়্যার রেঞ্জ চালু করারও পরিকল্পনা চলছে।

এই দোকানের সব পোশাকের পেছনে আছে বাজারের সেরা মানের কাপড় ও কারিগরি, তাই ঘামে জবজবে জামার দুঃস্বপ্নকে ভুলে নিশ্চিন্তে কেনাকাটা করতেই পারেন। ভাবছেন দামের কথা? তাহলে বলতেই হয় এখানে সব জিনিসই মানে ভালো হলেও দামে কম। সব রকম মানুষের সামর্থ্যের কথা ভেবে দাম রাখা হয়েছে সাধ্যের মধ্যে। ৯৯ টাকা থেকে শুরু করে ১২৯৯ টাকা পর্যন্ত দামের ইনারওয়্যার পেয়ে যাবেন এই দোকানে । টিশার্টের দাম শুরু মাত্র ২৯৯ টাকা থেকে।

বাইরে পরার জামাকাপড়ের দাম ২৯৯ টাকা থেকে ১৯৯৯ টাকার মধ্যে। সে আপনি যে ব্র্যান্ডের জিনিসই কিনুন। সঙ্গে বিশেষ আকর্ষণ হল, মনসুন উপলক্ষে ১০০০/- টাকার উপর যে কোনও কেনাকাটাতেই থাকছে দুর্দান্ত ছাড়, যা আপনি সেই বিলের উপরেই পাবেন। এ ছাড়া প্রত্যেক নতুন ক্রেতার জন্য রয়েছে ক্যাশব্যাক এবং ওয়েলকাম বোনাস।

তবে আর দেরি কীসের! এক বার এই দোকানে টু মেরে নিজের জন্য সেরা পোশাকটা বেছে নেবেন নাকি?

রূপা কমফর্ট স্টোরঠিকানা - মিনারেল হাউস, ২৭এ ক্যামাক স্ট্রিট, কলকাতা - ৭০০ ০১৬

দোকানের লোকেশন - https://g.co/kgs/XNYdVH

দোকান খোলা - সপ্তাহে ৭ দিন, সকাল ১০টা থেকে রাত ১০:৩০টা

দূরভাষ - ০৩৩-৫৯২-৪৬৫৮

এই প্রতিবেদনটি 'রূপা কমফোর্ট স্টোর 'এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dress Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE