০২ মে ২০২৪
Shyam Sundar Co. Jewellers

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সে শুরু ‘শারদীয়া স্বর্ণ সম্ভার’, পুজোর সাজ হোক আরও জমকালো

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে 'শারদীয়া স্বর্ণ সম্ভার ২০২৩'। গয়না যাঁরা ভালবাসেন, তাঁরা প্রত্যেকে ফি বছর এই প্রদর্শনীর অপেক্ষায় থাকেন । চলতি বছর এই কর্মকাণ্ডের ২১তম বর্ষ।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের 'শারদীয়া স্বর্ণ সম্ভার ২০২৩'

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের 'শারদীয়া স্বর্ণ সম্ভার ২০২৩'

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৫:২৯
Share: Save:

শুরু হয়ে গেল ত্রিপুরার জনপ্রিয়তম গয়নার প্রদর্শনী। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে 'শারদীয়া স্বর্ণ সম্ভার ২০২৩'। গয়না যাঁরা ভালবাসেন, তাঁরা প্রত্যেকে ফি বছর এই প্রদর্শনীর অপেক্ষায় থাকেন। চলতি বছর এই কর্মকাণ্ডের ২১তম বর্ষ। এ বারের প্রদর্শনীর বিশেষ আকর্ষণ ডিজাইনার গয়না এবং সমকালীন স্টাইলের বিয়ের গয়না। এ ছাড়াও সম্ভার সেজে উঠেছে সাশ্রয়ী মূল্যে হিরের গয়না, রত্ন এবং মূল্যবান পাথরের জমকালো সংগ্রহে। গ্রাহকদের জন্য আছে আকর্ষণীয় সব অফার এবং ‘লাকি ড্র’।

এ বারের প্রদর্শনী ছাড় এবং উপহারে ভরা। এই প্রদর্শনী থেকে ২০ গ্রাম বা তার বেশি ওজনের যে কোনও সোনা ও সম মূল্যের হিরের গয়না কিনলে নিশ্চিত ভাবে মিলছে সোনার কয়েন। ২০ গ্রামের কম সোনার গয়না কিনলেও খালি হাতে ফিরতে হবে না। এই ক্ষেত্রেও ক্রেতাদের জন্য আছে নিশ্চিত উপহার। এ ছাড়া, সোনার গয়না কেনাকাটায় প্রতি গ্রামে ২০০ টাকা করে ছাড় দেওয়া হচ্ছে। যে কোনও হিরের গয়না তৈরির মজুরিতে থাকছে ৭৫% ছাড়। গ্রহরত্নের MRP-র উপরেও ১৫% ছাড় দেওয়া হচ্ছে।

২০ অক্টোবর পর্যন্ত এই প্রদর্শনী চলবে। তাতে রোজ থাকছে ‘লাকি ড্র’। বিজয়ী ক্রেতা একটি হোম অ্যাপ্লায়েন্স পাবেন। ‘মেগা ড্র’-তে আছে ৫টি স্কুটি। ‘শারদীয়া স্বর্ণ সম্ভার’-এর পরেই আসছে ‘চমকভরা ধনতেরাস’। এই দুই অনুষ্ঠানের পুরস্কার একসঙ্গে দেওয়া হবে। ‌

সারা বছর যে সুবিধা এবং পরিষেবাগুলি থাকে, শারদীয় স্বর্ণ সম্ভারে সেই সবও আছে। যেমন পুরনো সোনার গয়না বদল করে নতুন গয়না নেওয়ার সুবিধা এবং সোনায় সোহাগা (গয়না কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম)-র মতো প্রকল্পও পাওয়া যাবে। সব মিলিয়ে শারদোৎসবের প্রাক্‌কালে বিশেষ উপহারের মোড়কে এই 'স্বর্ণ সম্ভার'-এর আয়োজন, যা সংস্থার প্রতিশ্রুতির প্রতীক।

এই উপলক্ষে সংবাদমাধ্যমের জন্য বিশেষ প্রদর্শনে সোনা ও হিরের গয়নার সম্ভার উন্মোচন করেন সংস্থার দুই অধিকর্তা অর্পিতা এবং রূপক সাহা। অর্পিতা সাহা বলেন, “আমাদের এই প্রাকপূজা উপস্থাপনা 'স্বর্ণ সম্ভার' এ বার একুশ বছরে পড়ল। গয়নার নকশা এবং কারুকার্যের সূক্ষ্মতা, এক্সক্লুসিভ কালেকশন -এ সব দিক দিয়ে বিচার করলে এ বছর এটা আরও স্পেশাল। সঙ্গে আকর্ষণীয় সব অফার তো আছেই।”

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের অপর অধিকর্তা রূপক সাহা বলেন, “আমরা এই একুশতম বর্ষের 'স্বর্ণ সম্ভার' উৎসর্গ করছি আমাদের ক্রেতা বন্ধুদের। তাঁদের সমর্থন এবং উৎসাহ ছাড়া এত দূর এগোনো সম্ভব হত না। গয়নার ডিজাইন নিয়ে তাঁদের প্রত্যাশা পূরণ করার চেষ্টা আমরা সব সময়েই চালিয়ে যাব। সেই সঙ্গে ন্যায্য মূল্যে সেরা জিনিসটি তাঁদের হাতে তুলে দিতে আমরা বদ্ধপরিকর।”

'শারদীয়া স্বর্ণসম্ভার ২০২৩' ৯ থেকে ২০ অক্টোবর ২০২৩ পর্যন্ত , ত্রিপুরা (আগরতলা, খোয়াই, ধর্মনগর এবং উদয়পুর) এবং কলকাতায় (গড়িয়াহাট, বেহালা এবং বারাসাত) শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের সমস্ত শোরুমে চালু থাকবে।

এই প্রতিবেদনটি ‘শ্যাম সুন্দর কোং জুয়েলার্স’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jewellery gold chain Gold Ring
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE