০৬ মে ২০২৪
Exuberance 2024

টিআইএনটি ‘এক্সজিউবারেন্স ২০২৪’ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক সূচনা হল টেকনো ইন্টারন্যাশনাল নিউটাউন ক্যাম্পাসে

অনুষ্ঠানের অতিথি আসনে উপস্থিত ছিলেন বেঙ্গলি অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি চন্দন রায় চৌধুরী।

এক্সজিউবারেন্স ২০২৪’

এক্সজিউবারেন্স ২০২৪’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৪ ২২:১৯
Share: Save:

সম্প্রতি অর্থাৎ চলতি বছরের ১ মার্চ টিআইএনটি ‘এক্সজিউবারেন্স’ ২০২৪ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক সূচনা হল টেকনো ইন্টারন্যাশনাল নিউটাউন ক্যাম্পাসে। বহু বিশিষ্ট জনের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানটি সাড়ম্বরে সম্পন্ন হয়। অংশ নেয় টেকনো ইন্টারন্যাশনাল নিউটাউন ক্যাম্পাসের বহু শিক্ষার্থী। পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বেঙ্গলি অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি চন্দন রায় চৌধুরী। এ ছাড়াও ছিলেন বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক দেবাশিস দত্ত, এসএনইউ-এর উপাচার্য ধ্রুবজ্যোতি চট্টোপাধ্যায় এবং টেকনো ইন্টারন্যাশনাল নিউটাউন-এর প্রিন্সিপাল অয়ন চক্রবর্তী। অনুষ্ঠানে অতিথিবর্গের উপস্থিতি এবং তাঁদের গুরুত্বপূর্ণ বক্তব্য শিক্ষার্থীদের মধ্যে এক আলাদা উৎসাহের সঞ্চার করে। যা তাদের ভবিষ্যৎ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে।

প্রতি বছরই অত্যন্ত যত্ন সহকারে এই দিনটি পালন করে টেকনো ইন্ডিয়ার শিক্ষার্থীরা। সারা বছর ধরেই শিক্ষার্থীদের মধ্যে পরিকল্পনা চলতে থাকে এই দিনটিকে ঘিরে। এই বারের তার অন্যথা হয়নি। শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের যৌথ উদ্যোগে এই বছরেও সুন্দরভাবে পালিত হল ‘এক্সজিউবারেন্স ২০২৪।’

এই প্রতিবেদনটি ‘সিস্টার নিবেদিতা বিশ্ববিদ্যালয়’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TINT Annual Sports Sister Nivedita University
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE