৩০ এপ্রিল ২০২৪
Tungkulung E Eken

টুংকুলুংয়ে খুনের আগেই খুনি ধরতে একেনবাবু! দেখছেন তো হইচই-এর একেনবাবুর সিজ়ন ৭?

সেই একেনবাবু ফ্রাঞ্চাইজিরই ‘সিজ়ন ৭’ আজ থেকে দেখা যাচ্ছে হইচইতে। যখন ‘টুংকুলুংয়ে একেন’—এর ট্রেলার রিলিজ় হয়েছে, তখন থেকেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন।

‘টুংকুলুংয়ে একেন’

‘টুংকুলুংয়ে একেন’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২৩ ০০:২২
Share: Save:

সিনেমা ও থিয়েটারের পাশাপাশি বাংলায় বেশ কিছু OTT প্ল্যাটফর্ম নির্ভর জনপ্রিয় কাজ রিলিজ় হয়েছে এই বছর। ভারতে হিন্দি ভাষার পাশাপাশি বাংলা ভাষাভিত্তিক কাজগুলোর চাহিদাও বেড়েছে ক্রমাগত। বাংলা ওয়েব সিরিজ যাঁরা ভালবাসেন, তাঁদের কাছে একেনবাবু খুব পরিচিত একটা চরিত্র।

সেই একেনবাবু ফ্রাঞ্চাইজিরই ‘সিজ়ন ৭’ আজ থেকে দেখা যাচ্ছে হইচইতে। যখন ‘টুংকুলুংয়ে একেন’—এর ট্রেলার রিলিজ় হয়েছে, তখন থেকেই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। এই কমেডি এবং রহস্য ভরা ফ্রাঞ্চাইজ়ি যেমন আগের প্রতিটি সিজ়নে দর্শকের মন জয় করেছে, ঠিক সেই ভাবেই নির্মাতারা নতুন কাজ নিয়ে যথেষ্ট আশাবাদী।

নেপাল সীমান্তে অবস্থিত উত্তরবঙ্গের একটা গ্রাম ‘টুংকুলুং’ আর সেই গ্রামে একেনবাবু গিয়েছেন তার নতুন রহস্য উন্মোচন করতে। খুনের আগেই খুনি ধরার গুরুদায়িত্ব নিয়ে এ বারের গল্পে আসছেন একেন অর্থাৎ অনির্বান চক্রবর্তী। একেনবাবু সিরিজ়ে রহস্যের সঙ্গে কৌতুক আর হাসি-ঠাট্টার মেলবন্ধনটা চিরকালীন। ট্রেলারে হাতির ডাকে একেনবাবুর ঘুমভাঙার দৃশ্যায়ন দেখে দর্শক যেমন হেসে লুটোপুটি খাচ্ছে, তেমনই গল্পের মূল চরিত্র শ্যামসুন্দর রানা যখন একেনবাবুকে খুনের আগেই খুনি খোঁজার দায়িত্ব দেন, মানুষ তা দেখে বিভ্রান্তও হচ্ছে।

রহস্যে মোড়া শ্যামসুন্দরের চরিত্রটা ইতিমধ্যে দর্শকের দৃষ্টি আকর্ষণ করেছে। গল্প অনুযায়ী, তাঁর কাছে আছে একটা দামি হীরে যা তাঁর বিয়ের রাতেই চুরি হয়ে যায়। তার বাড়ির অন্যতম সদস্য বিনয়, সহজ সরল হলেও এই চরিত্রে রয়েছে অনেক রহস্য। তা হলে কি সন্দেহের তির বিনয়ের ওপরেই?

এ বারে গল্পটা যে ভীষণভাবে অন্যরকম হতে চলেছে, তা বোঝা যাচ্ছে গল্পের কাস্টিং দেখে। শুধু অনির্বান চক্রবর্তী, সোমক, সুহোত্রই নয়, এ বারে যুক্ত হয়েছেন বোধিসত্ত্ব, সত্যম এবং দেবরাজের মতো প্রতিভাবান কলাকুশলীরা। তাই এই রহস্যে মোড়া টুংকুলুংয়ে পাড়ি দিতে আপনারা তৈরি তো? দেখতে হলে অবশ্যই কিন্তু সাবস্ক্রাইব করতে হবে হইচই। একেনবাবুর এই নতুন সিজ়ন দেখতে পাওয়া যাবে ৮ ডিসেম্বর থেকে শুধু মাত্র হইচইতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

webseries hoichoi cinema Hoichoi Original Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE