Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Automobile

ট্রায়াম্ফের নতুন বাইক ভারতের বাজারে, দাম জানেন?

ব্রিটিশ সংস্থা ট্রায়াম্ফ ভারতের বাজারে আনল তাদের বাইকের নতুন মডেল।

ট্রায়াম্ফ স্পিড ট্রিপল ১২০০ আরএস।

ট্রায়াম্ফ স্পিড ট্রিপল ১২০০ আরএস। ছবি— টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৪:৫১
Share: Save:

ব্রিটিশ সংস্থা ট্রায়াম্ফ ভারতের বাজারে আনল তাদের বাইকের নতুন মডেল। বিশ্ব বাজারে প্রকাশ্যে আসার কয়েকদিনের মধ্যেই স্পিড ট্রিপল ১২০০ আরএস বাইকটি এল ভারতে। তা নিয়ে এখন আগ্রহ তুঙ্গে বাইকপ্রেমীদের মধ্যে। জানা গিয়েছে, প্রথম দফায় এই মডেলের মাত্র ৩০টি বাইক ভারতের বাজারে আসবে।

ওই সংস্থার তরফে জানা গিয়েছে, মার্চের শেষ থেকে এই বাইক প্রথম দফার ক্রেতাদের সরবরাহ করা হবে। ১১৬০ সিসি-র এই প্রিমিয়াম বাইকের এ দেশে তেমন প্রতিযোগী নেই। কাওয়াসাকি জেড এইচ২ বাইকটিই একমাত্র যা ট্রায়াম্ফের নতুন মডেলকে প্রতিযোগিতার মুখে ফেলতে পারে। ভারতের বাজারে এই বাইকের শো-রুম মূল্য ১৬ লক্ষ ৯৫ হাজার টাকা। অর্থাৎ বাইকটি রাস্তায় চালানোর উপযোগী করতে খরচা ১৭ লক্ষের ঘরে।

এই বাইকে রয়েছে ১১৬০ সিসি-র ট্রিপল ইঞ্জিন। এর মোট ওজন ১৯৮ কিলোগ্রাম। এ ছাড়াও অত্যাধুনিক বাইকের সমস্ত সুযোগ সুবিধা মজুত থাকবে এতে। সম্পূর্ণ ভাবে এলইডি আলোতে সজ্জিত এই বাইক দেখতেও বাজার চলতি অন্যান্য মডেলের তুলনায় আকর্ষণীয়। ভারতের বাজারে ট্রায়াম্ফের এই বাইক কতটা সাড়়া ফেলতে পারে সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Automobile Triumph Motorcycles
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE