Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

জিয়োর মোকাবিলায় গ্রাহকদের জন্য আরও ডেটা নিয়ে এল এয়ারটেল, ভোডাফোন

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৫ জুলাই ২০১৯ ১৫:১৫
এয়ারটেল ও ভোডাফোন দুই টেলিকম অপারেটর বাজারে নিয়ে এল আরও ডেটা।

এয়ারটেল ও ভোডাফোন দুই টেলিকম অপারেটর বাজারে নিয়ে এল আরও ডেটা।

বাজারে রিলায়েন্স জিয়োর সঙ্গে প্রতিযোগিতার ক্ষেত্রে ক্রমশ পিছিয়ে পড়ছে অন্য টেলিকম অপারেটরগুলি। এই অবস্থায় দাঁড়িয়ে নতুন ডেটা প্ল্যানের মাধ্যমে ঘুরে দাঁড়ানোর নতুন উপায় বার করল তারা। এয়ারটেল ও ভোডাফোন দুই টেলিকম অপারেটর বাজারে তাদের এই নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল, যা আগের দু’টি প্ল্যানকেই নতুন করে সাজিয়ে বাজারে নিয়ে আসা হয়েছে।

এয়ারটেল তাঁদের ১৬৯৯ টাকার এক বছরের প্রিপেড প্ল্যানটি পরিবর্তন করেছে। আগে যেখানে ১৬৯৯ টাকার প্ল্যানে এক বছরের জন্য এক জিবি ডেটা প্রতিদিন ছিল, তা পরিবর্তিত হয়ে ১.৪ জিবি ডেটা প্রতিদিন করা হয়েছে। এ ছাড়াও রয়েছে আনলিমিটেড সমস্ত কলের সুবিধে ও প্রতিদিন ১০০টি এসএমএস পাঠানোর সুবিধা। গ্রাহক এই প্ল্যানটি রিচার্জ করলে এর সঙ্গেই পাবেন এয়ারটেল টিভি প্রিমিয়াম দ্বারা ৩৫০টি লাইভ চ্যানেল ও ১০,০০০ ফ্রি মুভি দেখার সুযোগ। এ ছাড়াও রয়েছে উইঙ্ক মিউজিকে গান ডাউনলোড করার অফার।

ভোডাফোন তাঁদের ১২৯ টাকার ২৮ দিনের প্ল্যানটি পরিবর্তন করেছে। এই প্ল্যানে গ্রাহকরা আগে ১.৫ জিবি ডেটা প্রতিদিন পেতেন যা বদলে ২ জিবি ডেটা প্রতিদিন করা হয়েছে। এর সঙ্গে রয়েছে আনলিমিটেড সমস্ত কলের সুবিধা। প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধে। গ্রাহকরা এ ছাড়াও ভোডাফোন প্লে’র মাধ্যমে বিনামূল্যে লাইভ চ্যানেল, মুভি দেখার সুযোগ পাবেন।

Advertisement

আরও পড়ুন: ভারতের গাড়ির বাজার দখলে হুন্ডাইয়ের নতুন উদ্যোগ ‘কোনা বৈদ্যুতিক এসউভি’

জিয়ো তাঁদের ১৬৯৯ টাকার প্ল্যানে এক বছরের জন্য ১.৫ জিবি ডেটা প্রতিদিন গ্রাহকদের দেয়। এর সঙ্গে আনলিমিটেড সমস্ত কলের সুবিধা ও প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধা। জিয়ো সিনেমা, জিয়ো টিভি, জিয়ো নিউজ এই অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন এই প্ল্যানে পাওয়া যায়। ১৪৯ টাকার জিয়ো প্রিপেড প্ল্যানে ২৮ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড সমস্ত কলের সুবিধা ও প্রতিদিন ১০০ টি এসএমএস পাঠানোর সুবিধা পাওয়া যায়। এ ছাড়াও জিয়ো অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশন এই প্ল্যানের মাধ্যমে পাওয়া যায়।

আরও পড়ুন

Advertisement