Advertisement
০২ মার্চ ২০২৪

গ্রাহকের সমস্যা শুনতে বিশেষ উদ্যোগ কলকাতা টেলিফোন্সের

শুধু আকর্ষণীয় ছাড় বা সুযোগ দিলেই ব্যবসা বাড়বে এমন নয়। বরং পরিষেবার মান উন্নত না-হলে বা গ্রাহক সন্তুষ্টির পারদ চড়াতে না-পারলে প্রতিযোগিতার বাজারে যে পিছিয়ে পড়তে হয়, তা বারেবারেই টের পেয়েছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০১৫ ০২:৪০
Share: Save:

শুধু আকর্ষণীয় ছাড় বা সুযোগ দিলেই ব্যবসা বাড়বে এমন নয়। বরং পরিষেবার মান উন্নত না-হলে বা গ্রাহক সন্তুষ্টির পারদ চড়াতে না-পারলে প্রতিযোগিতার বাজারে যে পিছিয়ে পড়তে হয়, তা বারেবারেই টের পেয়েছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল। তাই পরিষেবার মানের উপর জোর দেওয়ার পাশাপাশি গ্রাহক অভিযোগের বহর কমাতেও বিশেষ পরিকল্পনা নিচ্ছে তারা। যেমন, বিল বা টাকা মেটানো (পেমেন্ট) নিয়ে প্রায়ই অভিযোগ তোলেন বিএসএনএল-এর ব্রডব্যান্ড গ্রাহকদের একাংশ। সেই সব অভিযোগ শুনতে বিশেষ কর্মসূচির পরিকল্পনা নিয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থাটির শাখা ক্যালকাটা টেলিফোন্স।

ক্যালকাটা টেলিফোন্স-এর জেনারেল ম্যানেজার (বিক্রি ও বিপণন) অসীম কুমার সিংহ জানান, ২৩ থেকে ২৬ জুন পর্যন্ত ব্রডব্যান্ড গ্রাহকদের বিল ও পেমেন্ট সংক্রান্ত অভিযোগ শুনবেন সংস্থার আধিকারিকেরা। অভিযোগ নিয়ে তাঁদের সঙ্গে কথা বলতে হলে ওই সময়সীমার মধ্যে সকাল সাড়ে ১১টা থেকে বিকেল ৪টের মধ্যে গ্রাহকদের ফোন করতে হবে ২২১০-২২২২/২২৪৪/২২৫৫ নম্বরগুলির যে-কোনও একটিতে। এসএমএস করা যাবে ৯৪৩৩৩৩১৫০৪ নম্বরে বা ই-মেল করা যাবে bbcomplain@bsnl.co.in-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE