Advertisement
০১ মে ২০২৪
Tomatoes

খাবারের পদে টম্যাটো বাদ

ম্যাকডোনাল্ড’স ইন্ডিয়া— উত্তর ও পূর্ব জানিয়েছে, টম্যাটো বাদ দিয়ে খাবার তৈরির সিদ্ধান্ত সাময়িক। তারা সমস্যা সমাধানের চেষ্টা করছে। কিছু অঞ্চলে চাষের জমিতে মরসুমি সমস্যার কারণে এমন হয়ে থাকে।

An image of Tomatoes

—প্রতিনিধিত্বমূলক ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ০৬:২৯
Share: Save:

বাজারে রকেট গতিতে চড়েছে টম্যাটোর দাম। এই পরিস্থিতিতে ফাস্ট ফুড চেন ম্যাকডোনাল্ড’স-এর উত্তর এবং পূর্ব ভারতের বেশিরভাগ দোকান খাবার তৈরিতে তার ব্যবহার বন্ধ করে দিয়েছে। সংস্থার অবশ্য দাবি, এটা দাম বৃদ্ধির প্রভাব নয়। তারা ভাল মানের টম্যাটো পাচ্ছে না। তাই এই সিদ্ধান্ত।

ম্যাকডোনাল্ড’স ইন্ডিয়া— উত্তর ও পূর্ব জানিয়েছে, টম্যাটো বাদ দিয়ে খাবার তৈরির সিদ্ধান্ত সাময়িক। তারা সমস্যা সমাধানের চেষ্টা করছে। কিছু অঞ্চলে চাষের জমিতে মরসুমি সমস্যার কারণে এমন হয়ে থাকে। সংস্থার চাহিদা অনুযায়ী যথেষ্ট পরিমাণে টম্যাটো পাওয়া যাচ্ছে না। আর তারা গ্রাহককে সেরা মানের সুরক্ষিত খাবার পরিবেশন করতে দায়বদ্ধ।

যদিও সামাজিক মাধ্যমে বার্গারের মতো তাদের সর্বাধিক বিক্রীত কিছু খাবারে টম্যাটোর অভাব নিয়ে জল্পনা ছড়াচ্ছে। অনেকে টম্যাটোবিহীন বার্গারের ছবি শেয়ার করেছেন। কয়েকজন শেয়ার করেছেন কিছু দোকানে সাঁটা আপাতত টম্যাটো না পাওয়ার বিজ্ঞপ্তিও। তবে সংস্থার দাবি, দাম বৃদ্ধি এর কারণ নয়। খাবারে শীঘ্রই তা ফিরবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tomatoes Price Hike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE