×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুন ২০২১ ই-পেপার

জিও আনল আইপিএল অফার, মোবাইলে ম্যাচ দেখতে সস্তার প্ল্যানে সুবিধা অনেক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২০ ১৪:২৯
প্ল্যানে যেমন পর্যাপ্ত ডেটা মিলবে তেমনই পাওয়া যাবে অন্যান্য সব সুবিধাও।

প্ল্যানে যেমন পর্যাপ্ত ডেটা মিলবে তেমনই পাওয়া যাবে অন্যান্য সব সুবিধাও।

কাউন্টডাউন চলছে। এগিয়ে আসছে আইপিএল শুরুর দিন। ১৯ সেপ্টেম্বর শনিবার থেকে শুরু হবে ক্রিকেট উন্মাদনা। চলবে সেই ১০ নভেম্বর ফাইনাল পর্যন্ত। করোনা আবহে এখন সব কিছুই তো অন্যরকম। আর এই অন্যরকম সময়ে মাঠে গিয়ে খেলা দেখার কোনও সুযোগই নেই। সবটাই দেখতে হবে টিভিতে কিংবা মোবাইলে। গ্যালারির মজা যেমন নেই তেমন মাঠে, ঘাটে, বাটে যে কোনও জায়গায় সঙ্গে মোবাইল ফোনটি থাকলেই দেখা যাবে ম্যাচ।

গ্রাহকদের আইপিএল দেখার সুযোগ করে দিতে ইতিমধ্যেই রিলায়েন্স জিও নিয়ে এসেছে নতুন প্রিপেইড প্ল্যান। সেই প্ল্যানে যেমন পর্যাপ্ত ডেটা মিলবে তেমনই পাওয়া যাবে অন্যান্য সব সুবিধাও। জিও ক্রিকেট প্ল্যানে মুকেশ অম্বানির সংস্থা একই সঙ্গে ডেটা, ভয়েস কল এবং এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে। ৩৯৯ টাকা দামের এই সাবস্ক্রিপশনের জন্য আলাদা করে কোনও খরচ করতে হবে না। জিও-র পক্ষে জানানো হয়েছে, মোট চারটি এমন প্ল্যান রয়েছে। যেগুলি এক মাস, দু’মাস, তিন মাস এবং এক বছর মেয়াদের।

এক নজরে চারটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নিন—

Advertisement

৪০১ টাকার প্ল্যান

গ্রাহকরা ৪০১ টাকার এই ক্রিকেট প্ল্যান নিলে প্রতিদিন ৩ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবেন। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল আর এসএমএস। সঙ্গে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন। প্ল্যানটির মেয়াদ ২৮ দিনের।

৫৯৮ টাকার প্ল্যান

এই প্ল্যানটির মেয়াদ ৫৬ দিনের। গ্রাহকরা ৫৯৮ টাকার এই ক্রিকেট প্ল্যান নিলে প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবেন। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল আর এসএমএস। সঙ্গে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন।

৭৭৭ টাকার প্ল্যান

গ্রাহকরা ৭৭৭ টাকার এই ক্রিকেট প্ল্যান নিলে প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবেন। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল আর এসএমএস। সঙ্গে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন। প্ল্যানটির মেয়াদ ৮৪ দিনের।

২,৫৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানটির মেয়াদ ৩৬৫ দিনের। গ্রাহকরা ২,৫৯৯ টাকার এই ক্রিকেট প্ল্যান নিলে প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবেন। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল আর এসএমএস। সঙ্গে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন।

এছাড়াও একটি ৪৯৯ টাকার অ্যাড-অন ক্রিকেট প্ল্যান এনেছে জিও। এটির মেয়াদ ৫৬ দিন। গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবেন। সঙ্গে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: প্রত্যাশা মতো ঘোষণা অ্যাপলের, ভারতে ওয়াচ-আইপ্যাডের দাম কত হবে জানেন?

আরও পড়ুন: রাজ্যকে ডোবাতে চায় কেন্দ্র? প্রশ্ন অমিতের

Advertisement