Advertisement
২৯ নভেম্বর ২০২২

কিংগ্‌ফিশারের চেক বাউন্সের জন্য দায়ী নন মাল্য, দাবি আইনজীবীর

বিজয় মাল্য কিংগ্‌ফিশার এয়ারলাইন্সের দৈনন্দিন কাজকর্ম দেখতেন না। তাই তাঁকে বিমান সংস্থাটির দেওয়া চেক বাউন্সের জন্য দায়ী করা যায় না। শুক্রবার দিল্লি হাইকোর্টে এই সওয়াল করলেন মাল্যের কৌঁসুলি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ও বেঙ্গালুরু শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৬ ০২:৫০
Share: Save:

বিজয় মাল্য কিংগ্‌ফিশার এয়ারলাইন্সের দৈনন্দিন কাজকর্ম দেখতেন না। তাই তাঁকে বিমান সংস্থাটির দেওয়া চেক বাউন্সের জন্য দায়ী করা যায় না। শুক্রবার দিল্লি হাইকোর্টে এই সওয়াল করলেন মাল্যের কৌঁসুলি। দিল্লি বিমানবন্দর কর্তৃপক্ষ কিংগ্‌ফিশারের বিরুদ্ধে মোট ৭.৫ কোটি টাকার চেক বাউন্সের অনেকগুলি মামলা করেছিল। তারই শুনানিতে আদালত মাল্যের বিরুদ্ধে সমন জারি করে। এ দিন তাঁর আইনজীবীর দাবি, সংস্থার আদালা সিইও ছিলেন। মাল্য শুধুমাত্র কিংগ্‌ফিশারের হয়ে নীতি স্থির করতেন। কিন্তু রোজকার কাজ দেখতেন না। তাই তাঁকে এই মামলায় হাজির হতে বলার কোনও ভিত্তি নেই।

এ দিকে, শনিবারই মাল্যের ঋণখেলাপের কাণ্ডে রায় দেবে ডেট রিকভারি ট্রাইব্যুনাল (ডিআরটি)। হাইনকেন, কিংগ্‌ফিশার ফিনভেস্ট এবং ডিয়াজিও ও তার শাখা সংস্থাগুলির আবেদনের ভিত্তিতে ওই রায় দেওয়া হবে বলে জানিয়েছে তারা। সুপ্রিম কোর্ট শীঘ্র এই মামলার নিষ্পত্তির নির্দেশ দিয়েছিল। সে কথা মাথায় রেখেই আগামীকাল রায় দেওয়া হবে বলে জানিয়েছে ডিআরটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.