Advertisement
২০ জুলাই ২০২৪

জিও-প্রাইমের সময়সীমা বাড়ল ১৫ দিন

আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হল ‘জিও প্রাইম’ পরিষেবা নেওয়ার সুযোগ। শুক্রবারই ছিল যার শেষ দিন। রাতে রিলায়্যান্স জিও-র কর্ণধার মুকেশ অম্বানী জানান, ‘সামার সারপ্রাইজ’ প্রকল্পের আওতায় ১৫ এপ্রিলের মধ্যে ৯৯ টাকায় নথিভুক্তির পাশাপাশি প্রথম রিচার্জ হিসেবে ৩০৩ বা তার বেশি টাকার প্রকল্প নিলে প্রাইম পরিষেবা মিলবে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৭ ০৩:০৫
Share: Save:

আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হল ‘জিও প্রাইম’ পরিষেবা নেওয়ার সুযোগ। শুক্রবারই ছিল যার শেষ দিন। রাতে রিলায়্যান্স জিও-র কর্ণধার মুকেশ অম্বানী জানান, ‘সামার সারপ্রাইজ’ প্রকল্পের আওতায় ১৫ এপ্রিলের মধ্যে ৯৯ টাকায় নথিভুক্তির পাশাপাশি প্রথম রিচার্জ হিসেবে ৩০৩ বা তার বেশি টাকার প্রকল্প নিলে প্রাইম পরিষেবা মিলবে। এর পর ফের জুলাইতে টাকা ভরাতে হবে। যাঁরা ৩১ মার্চের আগেই ৩০৩ টাকা ভরিয়েছেন, তাঁরাও এর সুবিধা পাবেন। অর্থাৎ, এক মাসের টাকা ভরিয়ে জিও-প্রাইমের সব গ্রাহকই তিন মাস পরিষেবা পাবেন।

অনেকে এর মধ্যে বাড়তি সুবিধার জন্য জিও-প্রাইমে দু’বার ৩০৩ করে মোট ৬০৬ টাকা ভরেছিলেন। সংস্থা জানিয়েছে, তাঁদের ফের অগস্টে টাকা ভরলেই হবে। এ দিন মুকেশের দাবি, ‘‘গত এক মাসে ৭.২ কোটিরও বেশি গ্রাহক জিও-প্রাইম নিয়েছেন।’’ সেপ্টেম্বরে জিও চালুর সময় তিনি বলেছিলেন, গ্রাহক সংখ্যা দ্রুত ১০ কোটিতে নিয়ে যাওয়াই তাঁর লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jio Prime Membership
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE