Advertisement
২৬ এপ্রিল ২০২৪
New Town

ফ্ল্যাটে আগ্রহ,  প্রথম সারিতে নিউটাউন

হাউসিং ডট কম ও প্রপ টাইগার ডট কমের সিইও ধ্রুব আগরওয়ালের দাবি, আবাসনের ভবিষ্যৎ আশাপ্রদ। সুদ বৃদ্ধি সত্ত্বেও চলতি ত্রৈমাসিকে বিক্রি বেড়েছে।

দেশে চতূর্থ স্থানে কলকাতার নিউ টাউন।

দেশে চতূর্থ স্থানে কলকাতার নিউ টাউন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ০৬:৫১
Share: Save:

গৃহঋণের সুদ বাড়লেও আবাসনের বাজারে বিশেষ ভাটা পড়েনি। এই ক্ষেত্রের পোর্টাল হাউসিং ডট কমের সমীক্ষা বলছে, গত বছর বাড়ি কেনার আগ্রহের ক্ষেত্রে দেশের ১০টি গন্তব্যের মধ্যে জায়গা করে নিয়েছে এ রাজ্যের নিউটাউন।

সমীক্ষা অনুযায়ী, সম্ভাব্য ক্রেতারা ৫০ লক্ষ টাকার কম দামের সম্পত্তির খোঁজ নিয়েছেন সবচেয়ে বেশি। এতে শীর্ষে মুম্বইয়ের পশ্চিম ঠাণে এলাকা। তার পরে বেঙ্গালুরুর হোয়াইট ফিল্ড এবং দিল্লি ও রাজধানী অঞ্চল। চতুর্থ স্থানে নিউটাউন। পঞ্চম স্থানে মুম্বইয়ের মিরা রোড (পূর্ব)। সংস্থা বলছে, পোর্টালে বাড়ি কেনার (৬০%) পাশাপাশি ভাড়া নেওয়ার (৪০%) প্রবণতাও দেখা গিয়েছে।

হাউসিং ডট কম ও প্রপ টাইগার ডট কমের সিইও ধ্রুব আগরওয়ালের দাবি, আবাসনের ভবিষ্যৎ আশাপ্রদ। সুদ বৃদ্ধি সত্ত্বেও চলতি ত্রৈমাসিকে বিক্রি বেড়েছে। নেটে সম্পত্তি খোঁজার প্রবণতা বাড়ছে দ্বিতীয় শ্রেণির শহরে। আগ্রহ বেড়েছে ১-২ কোটি টাকার নতুন সম্পত্তিতে। ছোট শহরের মধ্যে শীর্ষে লখনউ, জয়পুর, ইনদওর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Town Thane Housing Sector
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE