Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Paytm

Navaratri gold offer: রান্নার গ্যাস বুক করলে মিলতে পারে সোনা, পুজোর আগে সুযোগ অল্প দিনের জন্য

যে কোনও গ্যাস সংস্থার গ্রাহকরাই এই সুযোগ পাবেন। এমন কী যাঁরা ইতিমধ্যেই সিলিন্ডার বুক করেছেন তাঁদেরও আছে সোনা জেতার সুযোগ।

অফার ৭ থেকে ১৬ অক্টোবর।

অফার ৭ থেকে ১৬ অক্টোবর। গ্রাফিক: সৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৩:৫৯
Share: Save:

প্রতিদিন পাঁচ জন ভাগ্যবান পাবেন পুরস্কার। আর সেই পুরস্কারের পরিমাণ কম নয়। একেবারে ১০,০০১ টাকার সোনা। তবে বেশি দিন অপেক্ষা করলে হবে না। ৭ অক্টোবর বৃহস্পতিবার শুরু হওয়া এই অফার চলবে ১৬ অক্টোবর পর্যন্ত। নবরাত্রি উপলক্ষে গোটা দেশেই এই অফার দিচ্ছে অর্থ লেনদেনের সংস্থা পেটিএম।

সংস্থা জানিয়েছে, ‘নবরাত্রি গোল্ড অফার’-এর সুযোগ পাবেন দেশের তিনটি এলপিজি সংস্থা ইন্ডেন, এইচপি গ্যাস এবং ভারত গ্যাসের গ্রাহকরা। এই সুযোগ নিতে হলে ওই অ্যাপে গিয়ে ‘বুক গ্যাস সিলিন্ডার’ লেখার উপরে ক্লিক করতে হবে। এর পরে নথিভুক্ত মোবাইল নম্বর-সহ যাবতীয় তথ্য দিতে হবে। যাঁরা ইতিমধ্যেই গ্যাস সিলিন্ডার বুক করে ফেলেছেন কিন্তু তার মূল্য অগ্রিম দেননি তাঁরাও এই সুযোগ পাবেন। সে ক্ষেত্রে ১৬ অক্টোবরের মধ্যে অ্যাপের মাধ্যমে গ্যাস সংস্থাকে দাম মেটাতে হবে।

শুধু সোনার উপহারই নয়, সংস্থা জানিয়েছেএই সময়ে তাদের অ্যাপের মাধ্যমে গ্যাস বুক করলে বা দাম মেটালে এক হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পয়েন্ট পাওয়া যাবে। যার মাধ্যমে বিভিন্ন ব্র্যান্ডের সামগ্রী কেনা যাবে।

সোনা পাওয়ার সুবর্ণ সুযোগ নিতে হলে কী করতে হবে তাও জানিয়েছে সংস্থা। ‘বুক গ্যাস সিলিন্ডার’ ট্যাব-এ ক্লিক করার পরে মোবাইল নম্বর, এলপিজি আইডি, কনজিউমার নম্বর দিয়ে বুক করতে হবে। টাকা মেটানোর জন্য অ্যাপের বিভিন্ন মাধ্যম ছাড়াও নেটব্যাঙ্কিং বেছে নেওয়া যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paytm gold LPG LPG Gas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE