Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ব্যবসা

ফের ‘অল ইন ওয়ান’ ধামাকা অফার জিয়োর, এ বার একটা রিচার্জেই পাবেন সব কিছু

নিজস্ব প্রতিবেদন
২২ অক্টোবর ২০১৯ ১০:৪৮
গ্রাহকদের আরও বেশি কথা বলার সুযোগ করে দিল রিল্যায়ান্স জিয়ো. সুযোগ করে দিল আরও বেশি ফেসবুক, হোয়াটসঅ্যাপে বন্ধুদের সঙ্গে চ্যাট করার।

প্রতিদ্বন্দ্বীদের জোর টক্কর দিয়ে জিয়ো ফের নতুন প্রিপেড প্ল্যান এনেছে বাজারে. যার নাম দিয়েছে অল ইন ওয়ান। একটা রিচার্জেই সব রকম সুবিধা পেয়ে যাবেন গ্রাহকেরা।
Advertisement
যার ন্যূনতম হল ২২২ টাকা প্রতি মাসে। ২৮ দিনের জন্য এই প্ল্যানে পাবেন প্রতি দিন ফোর-জি ২ জিবি ডেটা, আনলিমিটেড জিয়ো থেকে জিয়ো কলের সুবিধা এবং জিয়ো থেকে অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলের সুবিধা।

এছাড়া জিয়ো জানিয়েছে, বেস প্রাইস রিচার্জের সঙ্গে আরও ১১১ টাকা যোগ করলেই অতিরিক্ত আরও এক মাসের জন্য এই সুবিধা পাওয়া যাবে।
Advertisement
যেমন, ২২২ টাকার সঙ্গে গ্রাহক যদি ১১১ টাকা যোগ করে ৩৩৩ টাকার রিচার্জ করেন, তাহলে ৫৬ দিনের জন্য প্রতি দিন ২ জিবি ডেটা, জিয়ো থেকে জিয়ো আনলিমিটেড ফোন কল এবং অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি পাবেন।

তেমন ৪৪৪ টাকার রিচার্জে ৩ মাস বা ৮৪ দিনের জন্য এই একই সুবিধা পাবেন গ্রাহক।

এর সঙ্গে আরও ১১১ টাকা যোগ করে ৫৫৫ টাকার রিচার্জে তিন মাস বা ৮৪ দিনের জন্য প্রতি দিন ২ জিবি ডেটা, আনলিমিটেড জিয়ো থেকে জিয়ো এবং অন্য নেটওয়ার্কে মোট ৩০০০ মিনিট ফ্রি পাবেন।

জিয়োর দাবি, তাদের প্রতিদ্বন্দ্বী নেটওয়ার্ক সংস্থার থেকে এই প্ল্যান অন্তত ২০ থেকে ৫০ শতাংশ সস্তায় পাবেন গ্রাহকেরা। নাম না করে জিয়োর তরফে জানানো হয়েছে, তাদের সবচেয়ে কাছের প্রতিদ্বন্দ্বী সংস্থা এই সুবিধা ন্যূনতম ২৪৯ টাকায় গ্রাহককে দেয়।

পাশাপাশি জিয়ো তাদের ১৯ টাকা এবং ৫২ টাকা রিচার্জ প্ল্যান বন্ধ করে দিল। ১৯ টাকা প্রিপেড রিচার্জে এক দিনের জন্য আনলিমিটেড ভয়েস কল,  ১৫০ এমবি ডেটা এবং ২০টা এসএমএস করতে পারতেন গ্রাহক।

আর ৫২ টাকা প্রিপেড রিচার্জে ৭ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কল, ১.০৫ জিবি ডেটা এবং ৭০টা ফ্রি এসএমএস পেতেন গ্রাহক।

সম্প্রতি জিয়ো গ্রাহকদের জন্য দিওয়ালি অফারও ঘোষণা করেছে। ৬৯৯ টাকায়  জিয়ো ফোন পাবেন গ্রাহকরা। সঙ্গে আরও অনেক সুবিধাও রয়েছে।