• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্কোডা এ বার লঞ্চ করল তাদের নতুন গাড়ি র‍্যাপিড রাইডার

Scoda Rapid Rider
স্কোডার নতুন গাড়ি র‍্যাপিড রাইডার। ছবি সৌজন্য: টুইটার।

Advertisement

আপনি কি কম বাজেটের মধ্যে চারচাকা খুঁজছেন?
এ বার শো-রুম থেকে আপনার পছন্দের গাড়ি নিয়ে আসুন বাড়িতে। ক্রেতাদের চমকে দিতে সম্প্রতি স্কোডা ইন্ডিয়া নিয়ে এল বাজারে তাদের নতুন মডেল লিমিটেড এডিশন র‍্যাপিড রাইডার সেডান গাড়ি। এক্স-শোরুম অনুযায়ী যার মূল্য ৬ লক্ষ ৯৯ হাজার টাকা।
স্কোডা ইন্ডিয়া জানিয়েছে, নতুন র‍্যাপিড রাইডারে পাওয়া যাবে ক্লাস লিডিং সেফটি-ফিচার, তাও একেবারে সাধ্যের মধ্যে।
১.৬ লিটার এমপিআই (মাল্টি-পয়েন্ট ইনজেকশন) পেট্রল ইঞ্জিনওয়ালা এই নতুন র‍্যাপিড রাইডার পাওয়া যাবে দু'টি রঙে, ক্যান্ডি হোয়াইট এবং কার্বন স্টিল। স্কোডার অন্যান্য মডেলগুলোর চেয়ে এই নতুন মডেলটি একদম আলদা।
স্কোডার নতুন মডেলটিতে রয়েছে ডুয়াল এয়ারব্যাগ এবং অ্যান্টি-লক্‌ ব্রেকিং সিস্টেম। সুরক্ষার কথা মাথায় রেখে এই র‍্যাপিড রাইডারে রাখা হয়েছে পার্কট্রনিক রিয়ার পার্ক সেন্সর, অ্যান্টি-গ্লেয়ার ইন্টিরিয়র রিয়ার ভিউ মিরর। এর সঙ্গে রয়েছে ইঞ্জিন ইমোবিলাইজার ফ্লোটিং কোড সিস্টেম।
ইঞ্জিনের সামনে স্কোডা-র পরিচিত কালো গ্রিলের পাশে চকচকে ক্রোমের বর্ডার, চাকার রিমগুলি চকচকে কালো গ্লাস-পেইন্ট, একই রকমের রঙের বাইরের আয়না থেকে বডির নীচের অংশ, সব মিলিয়ে দেখতে বেশ আকর্ষণীয়।
শুধু বাইরের দিকে নয়, ভিতরের দিকেও বৈশিষ্ট্যে ভরপুর। সামনে সিটবেল্ট অ্যাডজাস্ট করার জন্য রয়েছে থ্রি-পয়েন্ট ফিচার।
শুধু বিক্রি করার আগে নয়, বিক্রি করার পরেও গ্রাহকের জন্য রয়েছে বিশেষ সুবিধা। চার বছরের সার্ভিস ও কেয়ার প্রোগ্রাম থাকবে, যাতে চার বছরের জন্য ওয়ার‌্যান্টি এবং ওই চার বছর ২৪ ঘণ্টার জন্য রোড সাইড অ্যাসিস্ট্যান্স, যা কি না স্কোডা-র গাড়ি মাত্রেই বর্তমান।

আরও পড়ুন: ভারতে প্রথম, টিভিএস-এর এই মোটরবাইক চলবে ইথানলে

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন