• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নিয়ন্ত্রণ হারিয়ে কারখানায় ট্রাক, আহত পাঁচ

Accident
অঘটন: কারখানার ভাঙা দরজার একাংশ (বাঁ দিকে)। আহত এক ব্যক্তি। বুধবার, পামারবাজারে। নিজস্ব চিত্র

Advertisement

সকাল ন’টা। কারখানায় কাজে যোগ দিতে পৌঁছে গিয়েছিলেন শ্রমিকেরা। কাজ শুরুর তোড়জোড় চলছিল। আচমকা লোহার গেট ভেঙে কারখানা চত্বরে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল একটি বালি বোঝাই ট্রাক! ওই ঘটনায় আহত হলেন এক শ্রমিক-সহ পাঁচ জন। আহতদের নাম শেখ রাজু, পবন শর্মা, আশুতোষ প্রসাদ, আমির আলি মোল্লা, কিশোর সিংহ। এঁদের মধ্যে রাজু ওই কারখানার কর্মী। ঘটনাটি ঘটেছে বুধবার এন্টালি থানা এলাকার পামারবাজারের কাছে খালপাড়ের রাস্তায়।

খালপাড়ের রাস্তার ওই কারখানায় প্লাস্টিকের ত্রিপল তৈরি করা হয়। ঘটনাটি যখন ঘটে তখন সদ্য কাজে যোগ দিতে এসেছিলেন রাজু। তাঁর কথায়, ‘‘সবে কাজ শুরু করতে যাব, হঠাৎ দেখি একটি বালি ভর্তি ট্রাক গেট ভেঙে কারখানায় ঢুকে পড়ছে। কিছু বুঝে ওঠার আগেই ট্রাকটা আমার কাছে চলে আসে। ছুটে পালাতেও পারিনি। ট্রাকের ধাক্কায় হাত-পায়ে আঘাত পাই।’’ স্থানীয়েরাই জানান, আহত রাজুকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। প্রাথমিক চিকিৎসার পরে সেখান থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে যখন ফুটপাতে উঠে পড়ে তখন অন্য চার পথচারী পবন, আশুতোষ, আমির এবং কিশোর আহত হন। তাঁদের স্থানীয়েরাই এনআরএসে নিয়ে গেলে ভর্তি করে চিকিৎসা শুরু হয়।

এ দিন ঘটনাস্থলে গিয়ে দেখা গেল, কারখানার গেটটি মেরামতির কাজ চলছে। গেটের বাইরে দাঁড়িয়ে থাকা কারখানার অন্য কর্মী আলাউদ্দিন জানান, নিয়ন্ত্রণ হারানো ওই ট্রাকের গতিবেগ যথেষ্ট বেশি ছিল। গেট ভেঙে প্রায় দশ ফুট ঢুকে স্তূপ করে রাখা বস্তায় ধাক্কা মেরে সেটি থামে। সে সময়ে ও ভাবে ট্রাকটিকে ঢুকতে দেখে সকলে আতঙ্কে হুড়োহুড়ি শুরু করে দেন। এন্টালি থানার পুলিশ জানিয়েছে, ট্রাকটি আটক করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে চালককে। গাড়িটি কেন নিয়ন্ত্রণ হারাল, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন