• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পিটিএসে আরও আট, মোট আক্রান্ত ১৬০

Corona
প্রতীকী ছবি।

করোনা সংক্রমণ বেড়েই চলেছে কলকাতা পুলিশের অন্দরে‌। বুধবার ফের আট জনের শরীরে করোনাভাইরাস মিলেছে। সূত্রের খবর, এঁরা প্রত্যেকেই কলকাতা পুলিশ ট্রেনিং স্কুলের (পিটিএস) কর্মী। কলকাতা পুলিশের সব ইউনিট মিলিয়ে বুধবার রাত পর্যন্ত মোট আক্রান্ত ১৬০ জন বলে জানিয়েছে লালবাজার।  

মঙ্গলবারও পিটিএসের ১৪ জনের রিপোর্ট পজ়িটিভ এসেছিল। মোট আক্রান্ত পুলিশকর্মীদের অনেকেই সুস্থ হয়ে কোয়রান্টিনে রয়েছেন বলে জানিয়েছে লালবাজার। মঙ্গলবার গরফা থানার এক সাব‌-ইনস্পেক্টরের লালারস পরীক্ষার রিপোর্টও পজ়িটিভ এসেছে। এই নিয়ে গরফা থানায় মোট ১৬ জন কর্মী করোনায় আক্রান্ত হলেন। তাঁদের মধ্যে চার জন সাব-ইনস্পেক্টর, ১১ জন কনস্টেবল এবং এক জন অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর। অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে যাদবপুরের একটি হোটেলে কোয়রান্টিনে আছেন। 

একের পর এক কর্মী করোনায় আক্রান্ত হওয়ায় বুধবার লালবাজার থেকে সব ইউনিটের কর্মীদের কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রক অনুমোদিত হোমিয়োপ্যাথি ওষুধ খাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশের একটি সূত্র। ওই সূত্র আরও জানিয়েছে, ১ জুন থেকে লকডাউন শিথিল হলেও রাস্তায় বেরোনো মানুষ মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার বিধি মানছেন কি না, তা পুলিশকে দেখতে বলেছে লালবাজার। সেই  কাজ করতে গিয়ে বাহিনীর সকলকে মাস্ক ও গ্লাভস ব্যবহার করতে ফের নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন