• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কালীঘাটে গণধর্ষণ-কাণ্ডে পুলিশের জালে আরও ১ অভিযুক্ত

rape
প্রতীকী ছবি।

কালীঘাটে দুই নাবালিকাকে গণধর্ষণের ঘটনায় আরও এক অভিযুক্তকে আটক করল পুলিশ। কালীঘাট মন্দির চত্বরের দুই ভিক্ষাজীবী কিশোরীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে এক যুবক এবং দুই নাবালকের বিরুদ্ধে। ইতিমধ্যে বছর তেইশের যুবক গৌর যাদব ওরফে কাজলকে গ্রেফতার করা হয়েছে। দুই অভিযুক্ত নাবালকের মধ্যে এক জনকে আটক  করা হয়। পুলিশ সূত্রে খবর, শনিবার সকালে পলাতক অন্য নাবালককেও আটক করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তিন জন কালীঘাট মন্দিরের চত্বরে কাজ করেন। বৃহস্পতিবার দুপুর দুটো থেকে তিনটের মধ্যে তারা ওই দুই নাবালিকাকে আদিগঙ্গায় মাটি তোলার জন্যে ডেকে নিয়ে যায়। তারা ওই কিশোরীদের বলে, মাটি তুলে দিলে ১০ টাকা করে দেওয়া হবে। ওই দুই নাবালিকাও কালীঘাট মন্দির সংলগ্ন এলাকায় ভিক্ষা করত। টাকার জন্যে তারা অভিযুক্তদের সঙ্গে চলে যায়।

পুলিশের দাবি, নাবালিকারা অভিযোগ করেছে, আদিগঙ্গার পাড়ে মা চণ্ডী আশ্রমের কাছে ফাঁকা জায়গায় তাদের নিয়ে যাওয়ার পর, তিন জন মদ্যপান করে। এর পর তাদের গণধর্ষণ করা হয়েছে। ওই নাবালিকার মেডিক্যাল টেস্ট করা হয়েছে। নাবালকদের বিরুদ্ধে ‘প্রোটেকশন অব চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস’ (পকসো) আইনে মামলা করা হয়েছে।

আরও পড়ুন: ‘নিখোঁজ ডায়েরি করতেই নাজেহাল হয়েছি’, বললেন ধর্ষিতা চিকিৎসকের বাবা

আরও পড়ুন: তেলঙ্গানায় তরুণী চিকিত্সকের দগ্ধ দেহের কাছেই মিলল আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন