• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুলিশকর্মীদের পুষ্পবৃষ্টিতে বরণ করল কলকাতা

শহর জুড়ে করোনা আতঙ্ক। আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতিতে শহরবাসীর মনোবল বাড়াতে গলা ছেড়ে গান ধরেছিলেন পুলিশকর্মীরা। শুরুটা হয়েছিল এন্টালি থানা থেকে। আবাসনের সামনে পুলিশের গলায় শোনা গিয়ে ছিল ‘উই শ্যাল ওভারকাম...’। তার পর কোথাও গান, কোথাও কবিতা পাঠ করতেও দেখা গিয়েছে তাদের।

এক দিকে লকডাউনে আইনভঙ্গকারীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা, আর অন্য দিকে মানুষের পাশে দাঁড়াতে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন পুলিশকর্মীরা। লকডাউন সফল করতে পুলিশের এই ভূমিকাকে কুর্নিশ জানিয়েছে কলকাতা। এ বার বাড়ির ব্যালকনি-ছাদ থেকে হল পুষ্পবৃষ্টিও।

বুধবার ট্যাংরা থানার পুলিশকর্মীরা লকডাউন সফল করতে বিভিন্ন এলাকায় টহল দিচ্ছিলেন। ট্যাংরা রোড দিয়ে যাওয়ার সময় পুলিশকে দেখে বিভিন্ন বাড়ি থেকে হাততালি দিতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। হঠাৎ শুরু হয় পুষ্পবৃষ্টি। এই অভিবাদন পেয়ে পুলিশকর্মীরাও অভিভূত।

আরও পড়ুন: দিনভর ঘরবন্দি, বিকেলে চিঠি, পরিদর্শনের তালিকা পাঠাল কেন্দ্রীয় প্রতিনিধি দল

আরও পড়ুন: পরিস্থিতির উন্নতি? দেশে করোনা মুক্ত জেলার সংখ্যা বেড়ে ৩৫৯

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন