• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘মা’ থেকে পড়ে মৃত্যু দুই যুবকের

Helmet
দুর্ঘটনাস্থলে পড়ে হেলমেট। বুধবার রাতে, মা উড়ালপুলে। নিজস্ব চিত্র

Advertisement

মাথা থেকে হেলমেট খুলে এসেছে। সেই অবস্থায় আচমকা মা উড়ালপুলের উপর থেকে রাস্তায় এসে পড়লেন এক যুবক। শব্দ পেয়ে ছুটে এলেন আশপাশের লোকজন। তাঁরা দেখলেন, রক্তাক্ত অবস্থায় চিৎ হয়ে পড়ে রয়েছেন ওই যুবক। মুখের উপরে রক্ত জমাট বেঁধে রয়েছে। পরনে বেগুনি রঙের হাফ শার্ট, নীল জিনস। কিছুটা দূরেই পড়ে রয়েছে হেলমেট। বুধবার রাত সওয়া আটটা নাগাদ এই ঘটনা ঘটে কড়েয়া রোড এবং সার্কাস অ্যাভিনিউয়ের সংযোগস্থলে।

পুলিশ জানিয়েছে, একই বাইকে আর এক জনকে নিয়ে যাচ্ছিলেন ওই যুবক। দুর্ঘটনার অভিঘাতে উড়ালপুলের উপর থেকে নীচে পড়ে যান তিনি। সঙ্গী আরোহী পড়েন উড়ালপুলের উপরেই।

খবর পেয়ে দ্রুত পৌঁছন কলকাতা ট্র্যাফিক পুলিশের কর্মীরা। উড়ালপুলের উপরে তখন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বছর পঁয়তাল্লিশের আর এক ব্যক্তি। কাছেই পড়ে আছে একটি মোটরবাইক।

দুই আহতকে আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতাল এবং ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসএসকেএমে নিয়ে যাওয়া হলে উড়ালপুল থেকে নীচে পড়ে যাওয়া যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অপর জনকে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়ার পরে তাঁর সিটি স্ক্যান হয়। পরে তিনিও মারা যান। পুলিশ সূত্রের খবর, এসএসকেএমে যাঁকে নিয়ে যাওয়া হয়েছিল, তাঁর নাম উত্তম ঘোষাল (৪৬)। বাড়ি বেহালায়। অন্য জনের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানতে পেরেছে, মা উড়ালপুল ধরে (ডব্লিউবি২০এডব্লিউ-১৬১৪) একটি মোটরবাইক চালিয়ে রবীন্দ্র সদনের দিকে যাচ্ছিলেন উত্তম। অন্য যুবক বসে ছিলেন পিছনে। উড়ালপুলের উপরে বাইকটি তীব্র গতিতে চলছিল বলে অনুমান পুলিশের। পার্ক সার্কাস মোড় পার করে উড়ালপুলের একটি বাঁকে নিয়ন্ত্রণ হারান উত্তম। বাইক গিয়ে সোজা গার্ডওয়ালে ধাক্কা মারে। চালকের পিঠে থাকা ব্যাগ ছিটকে উড়ালপুলেই পড়ে। কিন্তু চালক সোজা উড়ালপুল টপকে নীচে কড়েয়া রোড ও সার্কাস অ্যাভিনিউয়ের সংযোগস্থলের কাছে রাস্তায় পড়েন। এর ফলে ওই রাস্তায় সার দিয়ে গাড়ি দাঁড়িয়ে পড়ে। গাড়ি সরিয়ে দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, কয়েক মাস আগেও উড়ালপুলে একই জায়গায় আরও একটি দুর্ঘটনা ঘটেছিল।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন