• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শ্বশুরবাড়ির ‘অত্যাচারে’ রাস্তায়, উদ্ধার মহিলা

Domestic Violence
—প্রতীকী চিত্র।

লকডাউনের সকালে অচৈতন্য অবস্থায় এক গৃহবধূকে জাতীয় সড়কের ধার থেকে উদ্ধার করল পুলিশ। প্রাথমিক চিকিৎসার পরে তিনি সুস্থ হয়ে উঠেছেন। শনিবার এই ঘটনা ঘটেছে বালিতে।

পুলিশ সূত্রের খবর, খড়দহের বাসিন্দা ওই মহিলার নাম মল্লিকা সাগর। তাঁর অভিযোগ, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাঁর উপরে অত্যাচার করেন। এমনকি, শুক্রবার রাতেও স্বামী তাঁকে মারধর করে বাড়ি থেকে বার করে দেন বলে অভিযোগ। মল্লিকাদেবী পুলিশকে জানিয়েছেন, রাতেই তিনি বাড়ি থেকে বেরিয়ে বি টি রোড ধরে এসে বালি ব্রিজ পার করে বালি হল্টের দিকে হেঁটে যাচ্ছিলেন। শরীর খারাপ লাগায় রাস্তার ধারেই শুয়ে পড়েন। পরে জ্ঞান হারান।

এ দিন বালি থানার টহলদারি গাড়ি দেখতে পায়, বালি হল্ট বাসস্টপের কাছে দু’নম্বর জাতীয় সড়কের উপরে বাড়ির পোশাক পরা এক মহিলা পড়ে রয়েছেন। অনেক ডাকাডাকিতেও সাড়া না দেওয়ায় মহিলা পুলিশ ডাকা হয়। 

স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে ওই মহিলার জ্ঞান ফেরে। তিনি জানান, তমলুকে মা-বাবার বাড়িতে যাবেন ভেবে হাঁটছিলেন। হাওড়া সিটি পুলিশের ডিসি (উত্তর) প্রইন প্রকাশ বলেন, ‘‘ওই গৃহবধূর আত্মীয়দের খবর দেওয়া হয়েছে। তাঁরা এলে তবেই ওই মহিলাকে ছাড়া হবে।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন