Advertisement
১০ মে ২০২৪
Aliah University

আলিয়া বিশ্ববিদ্যালয়ের নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদনের যোগ্যতা জেনে নিন

রসায়ন বিভাগে বিশেষ প্রকল্পের জন্য নিয়োগের আবেদন প্রক্রিয়া চলছে। মাসিক বেতন প্রায় ৩৮ হাজার টাকা।

আলিয়া বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ।

আলিয়া বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৫:২৬
Share: Save:

আলিয়া বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রসায়ন বিভাগে বিশেষ প্রকল্পের জন্য নিয়োগের আবেদন প্রক্রিয়া চলছে। দেখে নিন সেই সংক্রান্ত সবিস্তার তথ্য।

সহযোগী গবেষক (রিসার্চ অ্যাসোসিয়েট) পদে নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য চাকরিপ্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রসায়নে পিএইচডি ডিগ্রি থাকতে হবে অথবা স্নাতকোত্তরে রসায়নে ন্যূনতম ষাট শতাংশ নম্বর থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগের উপর আগে কাজের অভিজ্ঞতা থাকলে সেই চাকরিপ্রার্থী প্রাধান্য পাবেন।

নিয়োগের পর প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৮ হাজার টাকা। প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে কর্মক্ষমতা এবং প্রয়োজন অনুসারে মেয়াদ বাড়ানো হতে পারে।

ইচ্ছুক প্রার্থীরা বিশদ তথ্য-সহ জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি স্ক্যান করে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি (chmmir@gmail.com)-তে পাঠাতে পারেন। ১৭ জানুয়ারি বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হয়ে যাওয়ার পর মেধা তালিকার উপর ভিত্তি করে অনলাইন ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের নাম বাছাই করা হবে। যে সমস্ত প্রার্থীরা ইন্টারভিউয়ের জন্য নির্বাচিত হবেন, তাঁদের ‘গুগল-মিট’ এর ইন্টারভিউ লিঙ্ক পাঠিয়ে দেওয়া হবে। ১৯ জানুয়ারি দুপুর ২টোর সময় ইন্টারভিউ হবে।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি জানতে আলিয়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখুন https://www.aliah.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE