Advertisement
১১ মে ২০২৪
AIMS

কল্যাণী এমস-এ কর্মী নিয়োগ চলছে, ইন্টারভিউয়ের মাধ্যমে রয়েছে চাকরির সুযোগ

রেডিয়ো থেরাপি বা রেডিয়োলজি বিভাগে মেডিক্যাল ফিজিসিস্ট কাম আরসিও পদের জন্য নিয়োগ করা হবে। ২৪ জানুয়ারি ২০২৩-এ ইন্টারভিউ নেওয়া হবে।

এমস কল্যাণী।

এমস কল্যাণী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৬:৫৩
Share: Save:

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

রেডিয়ো থেরাপি বা রেডিয়োলজি বিভাগে মেডিক্যাল ফিজিসিস্ট কাম আরসিও পদের জন্য নিয়োগ করা হবে। ২৪ জানুয়ারি ২০২৩-এ ইন্টারভিউ নেওয়া হবে। প্রতি মাসে বেতন ধার্য করা হয়েছে ৭৫ হাজার ১৭৪ টাকা।

আবেদনকারীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। অথবা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যায় স্নাতকোত্তর হতে হবে। এবং রেডিয়োলজিতে ডিপ্লোমা থাকতে হবে।

https://aiimskalyani.edu.in/ এই ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র পূরণ করুন। ইন্টারভিউয়ের দিন পূরণ করা আবেদনপত্র, প্রয়োজনীয় নথি এবং আবেদনমূল্যের ডিম্যান্ড ড্রাফট সঙ্গে রাখতে হবে। সাধারণ বিভাগের প্রার্থীদের জন্য ১৫০০ টাকা আবেদনমূল্য ধার্য করা হয়েছে।

২৪ জানুয়ারি সকাল সাড়ে ৯টার মধ্যে রিপোর্ট করতে হবে। নথি যাচাইকরণ হবে ১০টায় এবং ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ কল্যাণীর এমস-এ আরও নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে https://aiimskalyani.edu.in/ এই ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE