Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Recruitment in Bankura 2023

বাঁকুড়া জেলায় চাকরির সুযোগ, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা করে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা দরকার।

বাঁকুড়া জেলায় কাজের সুযোগ।

বাঁকুড়া জেলায় কাজের সুযোগ। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৭:২৯
Share: Save:

বাঁকুড়া জেলার বিষ্ণুপুরে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বাঁকুড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর এবং ন্যাশনাল হেলথ মিশনের তরফে বিষ্ণুপুরে নেওয়া হবে কর্মী। ব্লক প্রোগ্রাম কো-অর্ডিনেটর (আশা) নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা করে। আবেদনকারীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সমাজবিজ্ঞান/ সমাজবিদ্যা/ সোশ্যাল অ্যান্থ্রোপলজি/ মাস কমিউনিকেশন/ ইকোনমিক্স/ রুরাল ডেভেলপমেন্ট/ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন-এ স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে থাকা দরকার। কম্পিউটারে কাজ জানা থাকতে হবে।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে বাঁকুড়ার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৬ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বাঁকুড়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE