Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bharat Coking Coal Limited

ভারত কোকিং কোল লিমিটেডে কাজের সুযোগ, কোন পদে কর্মী নিয়োগ হবে?

আবেদনকারীদের কাজের অভিজ্ঞতা, অবসরগ্রহণের আগে শেষ ৩ বছরে কাজের দক্ষতা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে নিয়োগ করা হবে।

কাজের সুযোগ ভারত কোকিং কোল লিমিটেডে।

কাজের সুযোগ ভারত কোকিং কোল লিমিটেডে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৩ ১৮:৩৩
Share: Save:

ভারত কোকিং কোল লিমিটেড (বিসিসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভূমি ও রাজস্ব দফতরে অ্যাডভাইসর পদে কর্মী নিয়োগ হবে। নিয়োগ হবে চুক্তির মাধ্যমে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য।

মোট শূন্যপদ ১টি। প্রাক্তন রাজ্য সরকারি কর্মচারীদের জমি সংক্রান্ত আইনকানুনের ব্যাপারে জ্ঞান থাকলে এবং ভূমি ও রাজস্ব ক্ষেত্রে কাজের ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতা থাকলে তাঁরা এই পদে আবেদন জানাতে পারবেন। এর সঙ্গে প্রয়োজন স্নাতক বা তার চেয়ে উচ্চতর যোগ্যতা। এ ছাড়া, বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। রাজ্য সরকারের সি স্কেল বা তার চেয়ে উঁচু স্কেলের পদ থেকে আবেদনকারীদের অবসর গ্রহণ করতে হবে। অবসরগ্রহণের সময় আবেদনকারীরা যে স্কেল-এ ছিলেন, তার ভিত্তিতেই তাঁদের এই পদে মাসিক বেতন দেওয়া হবে। স্কেলের ভিত্তিতে তা ৩৭,৫০০ টাকা থেকে ১,২০,০০০ টাকা পর্যন্ত হতে পারে। এ ছাড়াও, অন্যান্য সুযোগ সুবিধা পাবেন তাঁরা।

আবেদনকারীদের কাজের অভিজ্ঞতা, অবসরগ্রহণের আগে শেষ ৩ বছরে কাজের দক্ষতা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি-সহ আবেদনপত্র জেনারেল ম্যানেজারের উদ্দেশে ৩ ফেব্রুয়ারি বিকেল ৫টার মধ্যে জমা দিতে হবে। এই সমস্ত নথি যে ঠিকানায় পাঠাতে হবে সেটি হল-- বিসিসিএল, কয়লা ভবন, ধানবাদ, পিন-৮২৬০০৫। মেল-এর মাধ্যমে এই সমস্ত নথি পাঠানোর ঠিকানা হল--gmee.bccl@coalindia.in। নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি দেখার জন্য প্রার্থীদের বিসিসিএল-এর ওয়েবসাইট www.bcclweb.in -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE