Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
SAIL

বার্নপুর ইসকো স্টিল প্ল্যান্টের হাসপাতালে কর্মখালি, নিয়োগের জন্য হবে শুধু ইন্টারভিউ

আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়।

কর্মখালি বার্নপুর ইসকো স্টিল প্ল্যান্টের হাসপাতালে।

কর্মখালি বার্নপুর ইসকো স্টিল প্ল্যান্টের হাসপাতালে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৭:১৭
Share: Save:

পশ্চিম বর্ধমানে ইসকো স্টিল প্ল্যান্টের অধীনস্থ বার্নপুর হাসপাতালে নার্সিং টিউটর (প্রশিক্ষক) নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে স্টিল অথরিটি অফ ইন্ডিয়া (সেল)-র ওয়েবসাইটে। প্রার্থীদের নিয়োগ করা হবে বার্নপুর হাসপাতালের নার্সিং ট্রেনিং স্কুলের জন্য। নিয়োগ হবে ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে। আংশিক সময়ের জন্য এই নিয়োগের আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

নার্সিং টিউটরের ২টি শূন্যপদে নিয়োগ হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়। মাসিক বেতন হবে ২৫,০০০ টাকা। প্রাথমিক ভাবে ৬ মাসের জন্য নিয়োগ করা হলেও তা পরে আরও ৬ মাস বাড়তে পারে। মেয়াদ ফুরোলে হাসপাতালের তরফ থেকে পেশাদারি অভিজ্ঞতার শংসাপত্র দেওয়া হবে নিযুক্তদের।

প্রার্থীদের সরকারি কোনও প্রতিষ্ঠান থেকে দ্বাদশ পাশের পর ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল (আইএনসি) স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিএসসি নার্সিং/ পিবি বিএসসি নার্সিং/ এমএসসি নার্সিং পাশ করতে হবে। থাকতে হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছর পড়ানোর বা পেশাদারি কাজের অভিজ্ঞতাও। এ ছাড়া, তাঁদের রাজ্য নার্সিং কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকাও জরুরি।

প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র এবং সমস্ত প্রয়োজনীয় নথি-সহ উপস্থিত হতে হবে ইন্টারভিউয়ের দিন। ইন্টারভিউ হবে আগামী ২৮ মার্চ। বার্নপুরে ভারতী ভবনের কাছে বার্নপুর পোস্ট অফিসের উল্টোদিকে কনফ্লুয়েন্সে সকাল ৯টা থেকে ১১টার মধ্যে প্রার্থীদের পৌঁছতে হবে নথি যাচাইকরণের জন্য। এ ছাড়াও, নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য প্রার্থীরা সেল-এর ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE