Advertisement
২৫ জুন ২০২৪
Chittaranjan National Cancer Institute

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে চিকিৎসক নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, আবেদনমূল্যের ডিমান্ড ড্রাফট এবং সমস্ত প্রয়োজনীয় নথি-সহ প্রার্থীদের উপস্থিত হতে হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে  চিকিৎসক নিয়োগ চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে।

ইন্টারভিউয়ের মাধ্যমে চিকিৎসক নিয়োগ চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৭:৪৪
Share: Save:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই) চিকিৎসক নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। পূর্ণ সময়ের জন্য চুক্তির ভিত্তিতে ডেন্টাল সার্জেন নিয়োগ করা হবে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

প্রতিষ্ঠানে একজন ডেন্টাল সার্জেনই নেওয়া হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে। প্রার্থীদের ডেন্টাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিডিএস ডিগ্রি থাকতে হবে। প্রয়োজন ৩ বছরের পেশাদারি অভিজ্ঞতাও। মোট মাসিক বেতন হবে ১,০২,৮৩৮ টাকা। প্রাথমিক ভাবে চাকরির মেয়াদ হবে ১ বছর, তবে পরে তা বাড়তেও পারে।

নিয়োগের ইন্টারভিউটি আগামী ২২ মার্চ সকাল ১১টায় সিএনসিআই-এর হাজরা ক্যাম্পাসের কনফারেন্স রুমে নেওয়া হবে। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাটে আবেদনপত্র, আবেদনমূল্যের ডিমান্ড ড্রাফট এবং সমস্ত প্রয়োজনীয় নথি-সহ প্রার্থীদের উপস্থিত হতে হবে। আবেদনমূল্য বাবদ দিতে হবে ১০০ টাকার ডিমান্ড ড্রাফ্ট। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য বিস্তারিত জানতে প্রার্থীরা সিএনসিআই-এর ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE