Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Damodar Valley Corporation

দামোদর ভ্যালি কর্পোরেশনে ৮০ হাজারের বেশি বেতনের চাকরি, দিতে হবে শুধু ইন্টারভিউ

পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে ডিভিসি-র বিভিন্ন প্ল্যান্ট/ স্টেশনের অধীনে যে হাসপাতাল বা ওষুধের দোকান আছে, সেই সমস্ত ক্ষেত্র হবে নিযুক্তদের কর্মস্থল।

দামোদর ভ্যালি কর্পোরেশনে চাকরির সুবর্ণ সুযোগ।

দামোদর ভ্যালি কর্পোরেশনে চাকরির সুবর্ণ সুযোগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:৫৬
Share: Save:

ডাক্তারি পড়ে থাকলে রাজ্যের সরকারি সংস্থা দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ রয়েছে চাকরির সুবর্ণ সুযোগ। জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার পদে মোট ২৮জনকে নিয়োগ করা হবে। সম্প্রতি সংস্থার তরফে এমনটাই জানানো হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা হবে প্রার্থীদের।

পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে ডিভিসি-র বিভিন্ন প্ল্যান্ট/ স্টেশনের অধীনে যে হাসপাতাল বা ওষুধের দোকান আছে, সেই সমস্ত ক্ষেত্র হবে নিযুক্তদের কর্মস্থল। বয়স বেড়ে গেলেও চিন্তার কারণ নেই কেননা আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের উপর নির্ভর করে মেয়াদ আরও ২ বছর বাড়তে পারে। প্রতি মাসে ৮৩,৫০০ টাকা বেতন পাবেন নিযুক্তরা।

আবেদনের জন্য প্রার্থীদের মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া (এমসিআই) স্বীকৃত কোনও মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। এর পর ইন্টার্নশিপ করে ১ বছর চিকিৎসক হিসাবে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে।

প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথির আসল কপি এবং ফোটোকপি সঙ্গে রাখতে হবে ইন্টারভিউয়ের দিন। ইন্টারভিউ হবে ৩টি জায়গায়। এর মধ্যে যে কোনও একটিতে উপস্থিত হতে হবে প্রার্থীদের। জায়গাগুলি হল-ঝাড়খণ্ডে ডিভিসি সিটিপিএস-এর অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিংয়ে, দুর্গাপুরে ডিভিসি ডিটিপিএস হাসপাতালে এবং কলকাতায় উল্টোডাঙায় ডিভিসি টাওয়ারের মেঘনাদ সাহা অডিটোরিয়ামে। ইন্টারভিউয়ের দিনগুলি হল যথাক্রমে ১৩ মার্চ, ১৫ মার্চ এবং ২০ মার্চ। ইন্টারভিউয়ের সময় সকাল ১০টা থেকে দুপুর ১টা। এই নিয়োগের ব্যাপারে আরও জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE