Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hindustan Petroleum

হিন্দুস্তান পেট্রোলিয়ামে চাকরির সুযোগ, শুরু আবেদন প্রক্রিয়াও

চাকরিপ্রার্থীদের কম্পিউটার ভিত্তিক পরীক্ষা (সিবিটি), নথি যাচাই প্রক্রিয়া, স্কিল টেস্ট এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।

চাকরির সুযোগ হিন্দুস্তান পেট্রোলিয়ামে।

চাকরির সুযোগ হিন্দুস্তান পেট্রোলিয়ামে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৬
Share: Save:

হিন্দুস্তান পেট্রোলিয়াম কর্পোরেশন লিমিটেড (এইচপিসিএল) কর্মী নিয়োগ করবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কোম্পানির তরফে। সম্প্রতি শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়াও। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

এইচপিসিএল একটি রাষ্ট্রায়ত্ত উদ্যোগ। কর্মী নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট প্রসেস টেকনিশিয়ান, অ্যাসিস্ট্যান্ট বয়েলার টেকনিশিয়ান, অ্যাসিস্ট্যান্ট ফায়ার অ্যান্ড সেফটি অপারেটর এবং অ্যাসিস্ট্যান্ট মেন্টেন্যান্স টেকনিশিয়ান (ইলেক্ট্রিক্যাল) পদে। মোট শূন্যপদ ৬০টি। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। সমস্ত পদে নিযুক্তদের ২৭৫০০-১,০০,০০০ টাকা বেতন কাঠামো অনুযায়ী প্রতি বছর প্রায় ৭,৫২,০০০ টাকা বেতন দেওয়া হবে। প্রাথমিক ভাবে ৬ মাসের জন্য প্রবেশনে নিয়োগ করা হবে প্রার্থীদের। এই সময়ে কাজের উপর নির্ভর করে তাঁদের স্থায়ী নিয়োগ দেওয়া হবে

চাকরিপ্রার্থীদের কম্পিউটার ভিত্তিক পরীক্ষা (সিবিটি), নথি যাচাই প্রক্রিয়া, স্কিল টেস্ট এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। কোম্পানির ওয়েবসাইট http://www.hindustanpetroleum.com/ -এ গিয়ে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন জানাতে পারবেন। আবেদন জানানোর জন্য এসসি, এসটি এবং পিডাব্লিউবিডি ক্যাটেগরিভুক্তরা বাদে বাকিদের ৫৯০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৫ ফেব্রুয়ারি। বিভিন্ন পদে প্রয়োজনীয় যোগ্যতামান এবং নিয়োগের অন্যান্য শর্তের ব্যাপারে জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট https://www.hindustanpetroleum.com/ -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE