Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Airports Authority of India

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় কাজের সুযোগ, আবেদনের শেষ তারিখ সামনেই

নিযুক্তদের নয়া দিল্লিতে এএআই-এর কর্পোরেট হেডকোয়ার্টারে পোস্টিং দেওয়া হবে। প্রাথমিক ভাবে প্রার্থীদের ১ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের উপর নির্ভর করে এর মেয়াদ আরও ১ বছর বাড়তে পারে।

কর্মী নিয়োগ হবে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই)-য়।

কর্মী নিয়োগ হবে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই)-য়। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫২
Share: Save:

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই)-য় কর্মী নিয়োগ হবে। চুক্তির ভিত্তিতে নিয়োগের এই বিজ্ঞপ্তি সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই নিয়োগের আবেদন প্রক্রিয়াও শুরু হয়েছে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

অথরাইজড মেডিক্যাল অ্যাটেন্ডেন্ট পদে মোট ৩টি শূন্যপদে নিয়োগ হবে। চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। নিযুক্তদের নয়া দিল্লিতে এএআই-এর কর্পোরেট হেডকোয়ার্টারে পোস্টিং দেওয়া হবে। প্রাথমিক ভাবে প্রার্থীদের ১ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের উপর নির্ভর করে এর মেয়াদ আরও ১ বছর বাড়তে পারে।

চাকরিপ্রার্থীদের রাজ্য বা জাতীয় মেডিক্যাল কাউন্সিল স্বীকৃত এমবিবিএস ডিগ্রি এবং অ্যাভিয়েশন মেডিসিনে পোস্ট গ্রাজুয়েশন ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি ডিজিসিএ-তে ১ বছর মেডিক্যাল অ্যাসেসর পদে কাজের অথবা আইএএম/ এএফসিএমই/ এমইসি(ই) বা ডিজিসিএ স্বীকৃত ক্লাস ১ মেডিক্যাল এগ্জামিনেশন সেন্টারে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া, যদি ডিজিসিএ-এর ক্লাস ২/৩-এর মেডিক্যাল এগ্জামিনার পদে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে অথবা সিভিল অ্যাভিয়েশনের ক্লাস ৩ মেডিক্যাল সার্টিফিকেশন সম্পর্কিত জ্ঞান থাকলেও আবেদন জানানো যাবে।

একইসঙ্গে চাকরিপ্রার্থীদের কোনও রাষ্ট্রায়ত্ত সংস্থায় ই-৯/ ই-৮/ ই-৭/ই-৬ লেভেলে বা কোনও কেন্দ্রীয় সংস্থা/ রাজ্য সরকারি সংস্থা/ প্রতিরক্ষা ক্ষেত্রে/ আধাসামরিক ক্ষেত্রে/ নামী সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে ২০/১৫/১০ বছর কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন জানানো যাবে। অবসরগ্রহণের ১ মাস পরে কাজে যোগদান করা যাবে। কোনও অপরাধমূলক কাজের রেকর্ড থাকলে ওই প্রার্থী অযোগ্য বলে বিবেচিত হবেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই প্রার্থীদের নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম্যাটেই প্রার্থীদের আবেদন জানতে হবে। আবেদন জানানো যাবে chqrectt@aai.aero -মেল আইডিতে অথবা এএআই-এর দিল্লি অফিসের ঠিকানায়। আবেদনের শেষ দিন আগামী ৬ ফেব্রুয়ারি। নিয়োগের অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট www.aai.aero-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE