Advertisement
২৬ এপ্রিল ২০২৪
SBI CBO

সার্কেল বেসড অফিসার নিয়োগের ইন্টারভিউয়ের অ্যাডমিট কার্ড প্রকাশ এসবিআই-এর

ইন্টারভিউয়ে থাকবে মোট ৫০ নম্বর। ইন্টারভিউয়ের পরেই নিয়োগের জন্য চূড়ান্ত বাছাই তালিকা প্রস্তুত করা হবে।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় নিয়োগের ইন্টারভিউয়ের অ্যাডমিট কার্ড প্রকাশ।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় নিয়োগের ইন্টারভিউয়ের অ্যাডমিট কার্ড প্রকাশ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২২
Share: Save:

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই) জানুয়ারির শেষেই ঘোষণা করেছিল সার্কেল বেসড অফিসার (সিবিও) নিয়োগের অনলাইন পরীক্ষার ফলাফল। এ বার এর পরবর্তী ধাপের ইন্টারভিউয়ের অ্যাডমিট কার্ড প্রকাশ করল এসবিআই। পরীক্ষার্থীরা এসবিআই-এর ওয়েবসাইট sbi.co.in-এ গিয়ে তাঁদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

শুধুমাত্র অনলাইন পরীক্ষায় উত্তীর্ণরাই ইন্টারভিউটি দিতে পারবেন। ইন্টারভিউয়ের অ্যাডমিট কার্ডটি আগামী ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে এই অ্যাডমিট কার্ড। এসবিআই-এর তরফে এখনও ইন্টারভিউয়ের দিনক্ষণ ঘোষণা করা হয়নি।

পরীক্ষার্থীদের নির্ধারিত ওয়েবসাইট https://sbi.co.in/web/careers-এ গিয়ে ইন্টারভিউয়ের অ্যাডমিট কার্ড ডাউনলোডের লিঙ্কে ক্লিক করতে হবে। এর পর লগ ইন ডিটেলস দিলেই অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করা যাবে।

ইন্টারভিউয়ে থাকবে মোট ৫০ নম্বর। ইন্টারভিউয়ের পরেই নিয়োগের জন্য চূড়ান্ত বাছাই তালিকা প্রস্তুত করা হবে।

২০২২-২৩ বর্ষে মোট ১৪২২টি শূন্যপদে সার্কেল বেসড অফিসার (সিবিও) নিয়োগের ঘোষণা করে এসবিআই। অনলাইন পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে অফিসার নিয়োগ হবে বলে জানানো হয়। অনলাইন পরীক্ষাটি নেওয়া হয় গত বছর ৪ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE