Advertisement
১৬ জুন ২০২৪
IIIT Kalyani

কল্যাণীর আইআইআইটি-তে কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশ, কোন কোন পদে নিয়োগ?

এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি পাশ হতে হবে। বেতন ১৪,৪৮২টাকা।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১১
Share: Save:

কল্যাণীর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজিতে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ছাত্রছাত্রীদের হোস্টেলে তত্ত্বাবধায়ক পদে নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে ৩টি। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দ্বাদশ শ্রেণি পাশ হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্য কোনও সংস্থা বা প্রতিষ্ঠানে ন্যূনতম ২ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। চাকরিপ্রার্থী ইংরেজি, বাংলা এবং হিন্দি ভাষাতেই কথা বলতে পারলে ভাল। পাশাপাশি, কম্পিউটারের কাজ জানা থাকলেও প্রাধান্য পাবেন। আবেদনকারীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। বেতন দেওয়া হবে ১৪,৪৮২টাকা।

আবেদন প্রক্রিয়া

https://iiitkalyani.ac.in/ এই ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। অনলাইন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় (ডেপুটি রেজিস্ট্রার, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি, ডব্লিউইবিইএল আইটি পার্ক, কল্যাণী ৭৪১২৩৫ নদীয়া, ওয়েস্ট বেঙ্গল) পাঠিয়ে দিতে হবে। এ ছাড়াও, প্রয়োজনীয় নথির সফট কপি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিতে হবে। ২০ ফেব্রুয়ারি ’২৩-এর মধ্যে আবেদনপত্র জমা করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিনের পর আর কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে কল্যাণীর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজির এই ওয়েবসাইটটি দেখুন— https://iiitkalyani.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE