Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Teacher

রাজ্যে ইন্টারভিউয়ের মাধ্যমে শিক্ষক এবং প্রশিক্ষক নিয়োগ করবে কেন্দ্রীয় বিদ্যালয়

পোস্ট গ্র্যাজুয়েট টিচার (পিজিটি), ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার (টিজিটি), পিজিটি (কম্পিউটার সায়েন্স) এবং কম্পিউটার ইন্সট্রাকটার্স, প্রাইমারি টিচার-সহ আরও একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

কেন্দ্রীয় বিদ্যালয়।

কেন্দ্রীয় বিদ্যালয়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০১
Share: Save:

বামনগাছির কেন্দ্রীয় বিদ্যালয়ে শিক্ষক এবং প্রশিক্ষক নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে কেন্দ্রীয় বিদ্যালয়ের বামনগাছি শাখার ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

পোস্ট গ্র্যাজুয়েট টিচার (পিজিটি), ট্রেন্ড গ্র্যাজুয়েট টিচার (টিজিটি), পিজিটি (কম্পিউটার সায়েন্স) এবং কম্পিউটার ইন্সট্রাকটার্স, প্রাইমারি টিচার, অ্যাকাডেমিক কাউন্সিলর, নার্স, চিকিৎসক-সহ আরও একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিটি পদেই চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে।

যোগ্যতা:

পিআরটি, টিজিটি পদের জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিএড-সহ ন্যূনতম ৫০ শতাংশ নম্বর থাকতে হবে ব্যাচেলর ডিগ্রিতে। সেন্ট্রাল টিচার এলিজিবিলিটি টেস্ট (সিটেট) উত্তীর্ণ হতে হবে। পিজিটি পদের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিএড-সহ ন্যূনতম ৫০ শতাংশ নম্বরে স্নাতকোত্তর হতে হবে। সিটেট উত্তীর্ণ হতে হবে।

বাকি পদগুলিতে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং শর্তাবলি জানতে এই লিঙ্কটি দেখুন: https://bamangachi.kvs.ac.in/sites/default/files/Essential%20Qualification%20and%20Application%20Form-2023-24_2.pdf।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীদের https://bamangachi.kvs.ac.in/ এই ওয়েবসাইট থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা প্রয়োজন।

গুরুত্বপূর্ণ তারিখ:

পিজিটি এবং টিজিট পদের ইন্টারভিউ ১ মার্চ ’২৩। পিজিটি (কম্পিউটার সায়েন্স) এবং কম্পিউটার ইন্সট্রাক্টর্স, পিআরটি-সহ অন্যান্য পদের ইন্টারভিউ ৯ মার্চ।

কেন্দ্রীয় বিদ্যালয়ে বামনগাছি, সালকিয়া, হাওড়া ৭১১১০৬ ঠিকানায় ইন্টারভিউয়ের দিন সকাল ৯টার মধ্যে পৌঁছে যেতে হবে ইচ্ছুক প্রার্থীদের।
নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কেন্দ্রীয় বিদ্যালয়ে বামনগাছির এই ওয়েবসাইটটি দেখুন—https://bamangachi.kvs.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE