Advertisement
২৪ এপ্রিল ২০২৪
kolkata municipal corporation

কলকাতা পুরসভায় চাকরির সুযোগ, বাড়ানো হল আবেদনের সময়সীমা

সিনিয়র প্রোজেক্ট অ্যাসোসিয়েট, প্রোজেক্ট অ্যাসোসিয়েট (টেকনিক্যাল), প্রোজেক্ট অ্যাসোসিয়েট (অ্যাডমিনিস্ট্রেটর) এবং প্রোজেক্ট অ্যাসোসিয়েট (আইটি) পদে কর্মী নিয়োগ করা হবে।

কলকাতা পুরসভা।

কলকাতা পুরসভা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৭:৪৬
Share: Save:

কলকাতা পুরসভায় এয়ার কোয়ালিটি মনিটরিং সেল (একিউএমসি)-এ বিভিন্ন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। আবেদনের সময়সীমা ৩১ জানুয়ারি ২০২৩ পর্যন্ত বাড়ানো হয়েছে। চুক্তিভিত্তিক ভাবে প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়ানো হবে।

সিনিয়র প্রোজেক্ট অ্যাসোসিয়েট, প্রোজেক্ট অ্যাসোসিয়েট (টেকনিক্যাল), প্রোজেক্ট অ্যাসোসিয়েট (অ্যাডমিনিস্ট্রেটর) এবং প্রোজেক্ট অ্যাসোসিয়েট (আইটি) পদে কর্মী নিয়োগ করা হবে।

সিনিয়র প্রোজেক্ট অ্যাসোসিয়েটের জন্য ২টি শূন্যপদ রয়েছে। পরিবেশবিদ্যায় স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কম্পিউটারের এমএস অফিস-র উপর দক্ষতা থাকলে প্রাধান্য পাওয়া যাবে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ৪২ হাজার টাকা বেতন ধার্য করা হয়েছে।

প্রোজেক্ট অ্যাসোসিয়েট (টেকনিক্যাল)-এর জন্য ১টি শূন্যপদ রয়েছে। পরিবেশবিদ্যায় অনার্স-সহ স্নাতক হতে হবে। কম্পিউটারের এমএস অফিস-এর উপর দক্ষতা থাকলে প্রাধান্য পাওয়া যাবে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ৩৫ হাজার টাকা বেতন ধার্য করা হয়েছে।

প্রোজেক্ট অ্যাসোসিয়েট (অ্যাডমিনিস্ট্রেটর)-এর জন্য ১টি শূন্যপদ রয়েছে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিএ (মাস্টার অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন) ডিগ্রি থাকতে হবে। আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ৩৫ হাজার টাকা বেতন ধার্য করা হয়েছে।

প্রোজেক্ট অ্যাসোসিয়েট (আইটি)-এর জন্যও ১টি শূন্যপদ রয়েছে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বিটেক/ এমসিএ ( মাস্টার্স ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন) হতে হবে। ৪০ বছরের মধ্যে আবেদন জানাতে হবে। ৩৫ হাজার টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে।

আবেদন পদ্ধতি:

https://www.kmcgov.in/KMCPortal/jsp/KMCPortalHome1.jsp এই ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে, প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি-তে পাঠিয়ে দিতে হবে। ৩১ জানুয়ারি ২০২৩-এর মধ্যে আবেদন জানাতে হবে।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ বিস্তারিত তথ্য জানতে কলকাতা পুরসভার ওয়েবসাইটটি দেখুন https://www.kmcgov.in/KMCPortal/jsp/KMCPortalHome1.jsp।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE