Advertisement
২৬ এপ্রিল ২০২৪
NEET

নিট ইউজি-র রাজ্যস্তরের সংরক্ষিত আসনে কাউন্সেলিংয়ের সময়সূচি ঘোষণা এমসিসি-র

মেডিকেল কাউন্সেলিং কমিটি (এমসিসি) নিট ইউজি-র রাজ্যস্তরের সংরক্ষিত আসনে কাউন্সেলিংয়ের সময়সূচি প্রকাশ করল।পরীক্ষার্থীরা এমসিসি-র সরকারি ওয়েবসাইট-mcc.nic.in.-এ গিয়ে কাউন্সেলিংয়ের সময়সূচিটি দেখতে পাবেন।

রাজ্যস্তরের সংরক্ষিত আসনে কাউন্সেলিংয়ের সময়সূচি

রাজ্যস্তরের সংরক্ষিত আসনে কাউন্সেলিংয়ের সময়সূচি সংগৃহীত ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২২ ১৩:৩২
Share: Save:

মেডিকেল কাউন্সেলিং কমিটি (এমসিসি) নিট ইউজি-র রাজ্যস্তরের সংরক্ষিত আসনে কাউন্সেলিংয়ের সময়সূচি প্রকাশ করল। রাজ্যস্তরের সংরক্ষিত আসনে কাউন্সেলিং প্রক্রিয়াটি সংশ্লিষ্ট রাজ্যের কাউন্সেলিং কর্তৃপক্ষের দ্বারা আয়োজিত হয়। পরীক্ষার্থীরা এমসিসি-র সরকারি ওয়েবসাইট-mcc.nic.in.-এ গিয়ে কাউন্সেলিংয়ের সময়সূচিটি দেখতে পাবেন।

মেডিকেল কাউন্সেলিং কমিটি একটি নির্দিষ্ট সময়সীমা বেঁধে দিয়েছে যার মধ্যে রাজ্যের কাউন্সেলিং প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে। রাজ্যস্তরের কাউন্সেলিং কর্তৃপক্ষের দ্বারা রাজ্যের প্রথম রাউন্ডের কাউন্সেলিং প্রক্রিয়াটি আগামী ১৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবরের মধ্যে আয়োজিত হবে। কাউন্সেলিংয়ের দ্বিতীয় রাউন্ডটি সম্পন্ন হবে ৭ নভেম্বর থেকে ১৮ নভেম্বরের মধ্যে।

এমসিসি আগেই জানিয়েছিল,সর্বভারতীয় কোটার প্রথম রাউন্ডের কাউন্সেলিং প্রক্রিয়াটি ১১ থেকে ২০ অক্টোবরের মধ্যে এবং দ্বিতীয় রাউন্ডের প্রক্রিয়াটি ২ নভেম্বর থেকে ১০ নভেম্বরের মধ্যে সম্পন্ন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE