Advertisement
০৩ মে ২০২৪
NIT Durgapur Recruitment 2024

হার্ডঅয়্যার ইঞ্জিনিয়ার, ইন্টার্ন–সহ একাধিক পদে কাজের সুযোগ দিচ্ছে এনআইটি দুর্গাপুর

মোট ছ’জন ইন্টার্ন নেওয়া হবে। যাঁদের কাজ শেখার মেয়াদ থাকবে পাঁচ মাস। প্রতি মাসে ৫ হাজার টাকা করে দেওয়া হবে। বাকি পদ গুলিতে এক জন করে নিয়োগ করা হবে।

এনআইটি দুর্গাপুর।

এনআইটি দুর্গাপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৭:৩৫
Share: Save:

একাধিক পদে কাজের সুযোগ দিচ্ছে দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি)। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সিনিয়র রিসার্চ ইঞ্জিনিয়ার, সফটঅয়্যার অ্যান্ড মডেল ডেভেলপার, হার্ডঅয়্যার ইঞ্জিনিয়ার, সিস্টেম ইন্টিগেটর/ সিস্টেম ইঞ্জিনিয়ার এবং ইন্টার্ন নেওয়া হবে। মোট ছ’জন ইন্টার্ন নেওয়া হবে। যাঁদের কাজ শেখার মেয়াদ থাকবে পাঁচ মাস। প্রতি মাসে ৫ হাজার টাকা করে দেওয়া হবে। বাকি পদ গুলিতে এক জন করে নিয়োগ করা হবে। সিনিয়র রিসার্চ ইঞ্জিনিয়ারের ছ’মাস কাজের মেয়াদ। প্রতি মাসে ফেলোশিপ মিলবে ৪২ হাজার টাকা। সফটঅয়্যার অ্যান্ড মডেল ডেভেলপার এবং হার্ডঅয়্যার ইঞ্জিনিয়ারদের ২৪ মাস কাজের মেয়াদ। ৩৫ হাজার টাকা করে দেওয়া হবে প্রতি মাসে। সিস্টেম ইন্টিগেটর/ সিস্টেম ইঞ্জিনিয়ারের কাজের মেয়াদ আট মাস। প্রতি মাসে ১৫ হাজার টাকা করে দেওয়া হবে। প্রতিটি পদে কর্মরতদের গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। তবে, তার আগে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী ‘গুগল ফর্ম’ পূরণ করে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৯ এপ্রিল ২০২৪ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

intern Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE