Advertisement
১১ মে ২০২৪
Recruitment in Purba Bardhaman

জেলা স্বাস্থ্য দফতরের তরফে পূর্ব বর্ধমানে ৬০ হাজার টাকা বেতনের চাকরি

প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে বেতন মিলবে ৬০ হাজার টাকা।

স্বাস্থ্য দফতরে কাজের সুযোগ।

স্বাস্থ্য দফতরে কাজের সুযোগ। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১৬:১৬
Share: Save:

জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগ করা হবে। পূর্ব বর্ধমান জেলার তরফে রয়েছে এই সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গেলে দেখতে পাওয়া যাবে নিয়োগের বিজ্ঞপ্তি।

মেডিক্যাল অফিসার জেনারেল ডিউটি এবং স্টাফ নার্স নেওয়া হবে। ২টি পদেই চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মী। মেডিক্যাল অফিসার পদে শূন্যপদ রয়েছে ৯টি। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া প্রয়োজন। পাশাপাশি, মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ১ বছরের ইন্টার্নশিপ-এর শংসাপত্র থাকতে হবে। প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে বেতন মিলবে ৬০ হাজার টাকা। স্টাফ নার্স পদে ৯ জনকে নেওয়া হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে ২৫ হাজার টাকা করে দেওয়া হবে। ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত প্রতিষ্ঠান থেকে জেনারেল নার্সিং এবং মিডওয়াইফারি কোর্স করা থাকতে হবে। পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিল-এ নাম নথিভুক্ত থাকা দরকার।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে পূর্ব বর্ধমান জেলার ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনের মূল্যও জমা দেওয়া দরকার। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১২ জুন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পূর্ব বর্ধমান জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE